১৭ ফেব্রুয়ারি, ২০১৮ ১৩:০৭

নেতাকর্মীদের ধৈর্যহারা না হওয়ার আহ্বান মির্জা ফখরুলের

অনলাইন ডেস্ক

নেতাকর্মীদের ধৈর্যহারা না হওয়ার আহ্বান মির্জা ফখরুলের

ফাইল ছবি

দলের নেতাকর্মীদের ধৈর্যহারা না হওয়ার আহ্বান জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, ধৈর্য ধরে সতর্ক অবস্থায় সবকিছু মোকাবিলা করতে হবে। কখনও ধৈর্যহারা হবেন না, বিশৃঙ্খল হবেন না।

শনিবার নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় খালেদা জিয়ার সাজার প্রতিবাদে ও তার নিঃশর্ত মুক্তির দাবিতে গণস্বাক্ষর কর্মসূচির উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

একই সঙ্গে খালেদা জিয়ার মুক্তির দাবিতে শান্তিপূর্ণ আন্দোলন যাতে কোনোভাবে ব্যাঘাতপ্রাপ্ত না হয় সেই বিষয়ে সতর্ক থাকারও পরামর্শ দেন মির্জা ফখরুল।

সরকার সম্পূর্ণ জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে দাবি করে বিএনপি মহাসচিব আরও বলেন, এই সরকার জনগণের উপর চড়াও হয়ে অত্যাচার-নির্যাতন করে তারা ক্ষমতায় টিকে থাকতে চাইছে। কিন্তু এই ক্ষমতায় টিকে থাকা তাদের পক্ষে কোনো দিন সম্ভব হবে না।

এ সময় বিএনপি স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী। এছাড়া বিএনপি নেতা বরকত উল্লাহ বুলু, ফজলুল হক মিলন, শহীদ উদ্দিন চৌধুরী, শ্যামা ওবায়েদ, আব্দুস সালাম আজাদ, শহীদুল ইসলাম বাবুল, ইশতিয়াক আজীজ উলফাত, আফরোজা আব্বাস, সুলতানা আহমেদ, বেবী নাজনীন হেলেন জেরিন খান, শাম্মী আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/১৭ ফেব্রুয়ারি, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর