২০ ফেব্রুয়ারি, ২০১৮ ১৬:২৬

বিএনপির একটি বড় অংশ জাতীয় পার্টিতে যোগ দেবে: এরশাদ

নিজস্ব প্রতিবেদক, রংপুর

বিএনপির একটি বড় অংশ জাতীয় পার্টিতে যোগ দেবে: এরশাদ

বিএনপির একটি বড় অংশ জাতীয় পার্টিতে যোগ দিতে পারে বলে ইঙ্গিত দিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। 

মঙ্গলবার দুইদিনের সফরে এসে রংপুর সার্কিট হাউসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি তিনি একথা বলেন।

এরশাদ আরও বলেন, কেউ যদি ইচ্ছে করে আমার জাতীয় পার্টিতে যোগ দিতে চায়, তাহলে তাদের নেব না কেন। তারা যদি ভাল নেতা হয়, যোগ্য প্রার্থী হয় তাদের অবশ্যই দলে নেব এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে তাদের মনোনয়ন দেব। 

তবে বিএনপির কোন কোন নেতা যোগদান করছেন সাংবাদিকরা তাদের নাম জানতে চাইলে অস্বীকৃতি জানিয়ে এরশাদ বলেন, এখন এ ব্যাপারে কিছু বলা যাবে না। সময়ে সব জানতে পারবেন।  

এরশাদ বলেন, নির্ধারিত সময়ে সংবিধানের আলোকে একাদশ সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে কোনো অন্য দল অংশ না নিলেও জাতীয় পার্টি অংশ নেবে। নির্বাচনের জন্য দুটি দলই যথেষ্ট।

খালেদা জিয়ার কারাগারে যাওয়ার বিষয়ে এরশাদ বলেন, রাজনীতি করলে কারাগারে যেতে হয়, এটি রাজনীতির ধারা। আমিও কারাগারে গিয়েছি। দুর্নীতির মামলায় তার বিচার হয়েছে, রায় দিয়েছেন বিচারক। বিএনপি নেত্রী খালেদা জিয়া কারাগারে গেছেন। এনিয়ে এত বাড়াবাড়ি, এত হৈচৈ করে কী লাভ। 

বিএনপি নেত্রীর মুক্তির বিষয়ে এরশাদ বলেন, আন্দোলন করবে দলীয় নেতাকর্মীরা। তবে এখন পর্যন্ত তারা ধ্বংসাত্মক কর্মসূচি দেয়নি। এটা রাজনীতির জন্য ভালো দিক। 

এ সময় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, প্রেসিডিয়াম সদস্য ও স্থানীয় সরকার প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙা, রংপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি ও সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, সাধারণ সম্পাদক এস এম ইয়াসির উপস্থিত ছিলেন। 

বিডি-প্রতিদিন/২০ ফেব্রুয়ারি, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর