Bangladesh Pratidin

প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি, ২০১৮ ১৭:৫৮ অনলাইন ভার্সন
আপডেট : ২৬ ফেব্রুয়ারি, ২০১৮ ১২:২২
জিয়া চ্যারিটেবল মামলায় খালেদার জামিন একদিন বাড়লো
অনলাইন ডেস্ক
জিয়া চ্যারিটেবল মামলায় খালেদার জামিন একদিন বাড়লো
ফাইল ছবি

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় আসামিপক্ষের যুক্তিতর্ক উপস্থাপন আগামীকাল সোমবার পর্যন্ত মুলতবি রেখেছেন আদালত। একই সঙ্গে খালেদা জিয়ার জামিন সোমবার পর্যন্ত বাড়ানো হয়েছে। 

খালেদা জিয়ার আইনজীবীর আবেদনের প্রেক্ষিতে ররিবার রাজধানীর বকশীবাজারের আলিয়া মাদ্রাসা মাঠে স্থাপিত বিশেষ জজ ৫-এর বিচারক ড. আখতারুজ্জামান এ আদেশ দেন।

প্রসঙ্গত, জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় দুদকের যুক্তিতর্ক শুনানি ইতোমধ্যে শেষ হয়েছে। রবিবার থেকে আসামিপক্ষের আইনজীবীদের যুক্তিতর্ক উপস্থাপনের দিন ধার্য ছিল।

জিয়া চ্যারিটেবল ট্রাস্টের নামে অবৈধভাবে তিন কোটি ১৫ লাখ ৪৩ হাজার টাকা লেনদেনের অভিযোগে খালেদা জিয়াসহ চারজনের বিরুদ্ধে ২০১০ সালের ৮ আগস্ট তেজগাঁও থানায় দুদক এ মামলাটি করে। 

মামলার অপর আসামিরা হলেন খালেদা জিয়ার সাবেক রাজনৈতিক সচিব হারিছ চৌধুরী, হারিছের তখনকার সহকারী একান্ত সচিব ও বিআইডব্লিউটিএর নৌ-নিরাপত্তা ও ট্রাফিক বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক জিয়াউল ইসলাম মুন্না এবং ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকার একান্ত সচিব মনিরুল ইসলাম খান।

এর আগে, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় গত ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়ার ৫ বছরের জেল দিয়েছেন আদালত। ওই দিন থেকে তিনি কারাগারে রয়েছেন।

বিডি-প্রতিদিন/২৫ ফেব্রুয়ারি, ২০১৮/মাহবুব

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow