Bangladesh Pratidin

প্রকাশ : ২২ মার্চ, ২০১৮ ১৩:২১ অনলাইন ভার্সন
আপডেট : ২২ মার্চ, ২০১৮ ১৪:০৯
এরশাদের হাতে ৯০০ প্রার্থীর তালিকা: জাপা মহাসচিব
অনলাইন ডেস্ক
এরশাদের হাতে ৯০০ প্রার্থীর তালিকা: জাপা মহাসচিব
এবিএম রুহুল আমীন হাওলাদার (ফাইল ছবি)
bd-pratidin

আগামী সংসদ নির্বাচনে জাতীয় পার্টি (জাপা) ৩০০ আসনে নির্বাচন করার জন্য প্রস্তুত রয়েছে জানিয়ে পার্টির মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদার বলেছেন, নির্বাচনের জন্য চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের হাতে ৯০০ প্রার্থীর তালিকা আছে। সেখান থেকে তিনি যাচাই-বাছাই করে, সংসদীয় বোর্ডের সঙ্গে কথা বলবেন এবং তৃণমূল পর্যায় থেকে সুপারিশ আসবে। তারপর সিদ্ধান্ত নেবেন।

বৃহস্পতিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে ২৪ মার্চের মহাসমাবেশ উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন। ওই দিন ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানের সমাবেশ থেকে নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণা শুরু হবে বলেও এদিন জানানো হয়।

সমাবেশে আওয়ামী লীগ-বিএনপি আমলের সফলতা ব্যর্থতা তুলে ধরার পাশাপাশি এরশাদের শাসন আমলে দেশে যে উন্নয়ন, সংস্কার, কল্যাণ সেবা হয়েছে তা তুলে বলে জানান জাপা মহাসচিব।

রুহুল আমীন হাওলাদার বলেন, আমাদের সময় খুন, রাহাজানি, হত্যা, গুম, চাঁদাবাজি, নৈরাজ্য, অসহিঞ্চু পরিস্থিতি ছিল না। মানুষের জীবনের নিরাপত্তা ছিল। এসব কথাই সমাবেশে বলা হবে।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এখন পর্যন্ত এককভাবে নির্বাচনের প্রস্তুতি শেষ করা হয়েছে। তবে পরবর্তীতে দেশ ও জাতির স্বার্থে রাজনৈতিক পরিস্থিতির ওপর সবকিছু চিন্তাভাবনা করে সিদ্ধান্ত নেয়া হবে।


বিডি-প্রতিদিন/২২ মার্চ, ২০১৮/মাহবুব

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow