২৩ মার্চ, ২০১৮ ১০:০৪

চলে গেলেন পাইলট আবিদের স্ত্রী আফসানাও

নিজস্ব প্রতিবেদক

চলে গেলেন পাইলট আবিদের স্ত্রী আফসানাও

স্বামী পাইলট আবিদ সুলতানের সঙ্গে আফসানা খানম(ফাইল ছবি)।

নেপালের কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে উড়োজাহাজ বিধ্বস্তে নিহত ইউএস-বাংলার পাইলট আবিদ সুলতানের স্ত্রী আফসানা খানম আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শুক্রবার ৯টা ২৫ মিনিটের দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

এর আগে, গত সোমবার রাজধানীর আগারগাঁওয়ের নিউরো সায়েন্স হাসপাতালে দ্বিতীয় দফায় অস্ত্রোপচারের পর তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। সে সময় চিকিৎসকরা জানিয়েছিলেন, তার অবস্থা যেকোনো সময় আরও অবনতির দিকে যেতে পারে। উন্নতির সম্ভাবনা ক্ষীণ।

ওইদিন বিকেলে আগারগাঁওয়ের নিউরো সায়েন্স হাসপাতালের আইসিইউ বিভাগের প্রধান উজ্জ্বল কুমার মল্লিক সাংবাদিকদের কাছে আফসানা খানমের শারীরিক অবস্থার সবশেষ পরিস্থিতি তুলে ধরেন। এ সময় তিনি বলেন, অতিরিক্ত টেনশনের কারণে আফসানা খানমের রক্তনালী ও ডায়াবেটিস কন্ট্রোলে ছিল না। 

গত রবিবার রাজধানীর উত্তরার বাসায় স্ট্রোক করার পর পরিবারের সদস্যরা তাকে আগারগাঁওয়ের নিউরো সায়েন্স হাসপাতালে নিয়ে যান। সেখানে তাকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়।

প্রসঙ্গত, গত ১২ মার্চ অবতরণের সময় কাঠমান্ডুর ত্রিভুবন আর্ন্তজাতিক বিমানবন্দরে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিএস২১১ ফ্লাইটটি বিধ্বস্ত হয়। পরদিন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান পাইলট আবিদ সুলতান।

বিডি-প্রতিদিন/২৩ মার্চ, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর