২৪ মার্চ, ২০১৮ ১৩:২৭

নিরপেক্ষ নির্বাচন হলে ক্ষমতায় আসবে জাতীয় পার্টি : এরশাদ

অনলাইন ডেস্ক

নিরপেক্ষ নির্বাচন হলে ক্ষমতায় আসবে জাতীয় পার্টি : এরশাদ

ছবি : বাংলাদেশ প্রতিদিন।

সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে আগামীতে জাতীয় পার্টি (জাপা) ক্ষমতায় আসবে বলে জানিয়েছেন পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ। শনিবার দুপুরে ঢাকার ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে মহাসমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এ কথা জানান।

নির্বাচনের বছরে নিজেদের শক্তি ও সামর্থ্যের বিষয়টি জানান দিতে সোহরাওয়ার্দী উদ্যানে এ মহাসমাবেশের আয়োজন করেছে সংসদে প্রধান বিরোধী দল জাতীয় পার্টি।

এরশাদ বলেছেন, আগামীতে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জাতীয় পার্টি ক্ষমতায় আসতে প্রস্তুত। আজকে সমাবেশের জনসমাগম সেটাই প্রমাণ করে। 

তিনি আরো বলেন, গত ২৫ বছরে দুটি দলই বারবার ক্ষমতায় আসলেও জনগণকে কোনো কিছুই দিতে পারেনি। অন্যায় অবিচার করেছে। শুধু বড় বড় বক্তৃতা দেয়।

সুষ্ঠু নির্বাচন দিতে সরকার বাধ্য থাকবে মন্তব্য করে এরশাদ আরও বলেন, দেশে সুষ্ঠু নির্বাচন হয় না। আমরা সুষ্ঠু নির্বাচন চাই। 

এসময় মঞ্চে সম্মিলিত জাতীয় জোটের নেতারা উপস্থিত ছিলেন।

সমাবেশে যোগ দিতে সকাল থেকে মিছিল নিয়ে সোহরাওয়ার্দী উদ্যানে আসেন দলের নেতাকর্মীরা। সমাবেশে যে কোনো ধরনের নাশকতা না ঘটে এ জন্য নেওয়া হয়েছে বাড়তি পদক্ষেপ। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি জাতীয় পার্টির একাধিক নিজস্ব টিম নিরাপত্তার বিষয়টি দেখভাল করছে। এ ছাড়া প্রত্যন্ত অঞ্চল থেকে ছুটে আসা নেতা-কর্মীদের যাতে কোনো ধরনের সমস্যা না হয় তা দেখভাল করার জন্যও একাধিক টিম গঠন করা হয়েছে।

বিডি প্রতিদিন/২৪ মার্চ ২০১৮/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর