১৪ জুন, ২০১৮ ১৫:২৯

'সিএমএইচের উপর খালেদা জিয়া নির্ভর করতে পারেন না কেন?'

অনলাইন ডেস্ক

'সিএমএইচের উপর খালেদা জিয়া নির্ভর করতে পারেন না কেন?'

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, খালেদা জিয়া সেনা পরিবারের সদস্য। তারপরও তারা কেন সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসার উপর নির্ভর করতে পারে না। এটা কেমন কথা?

বৃহস্পতিবার ঈদযাত্রা উপলক্ষে রাজধানীর মহাখালী বাস টার্মিনাল পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, সিএমএইচের চেয়ে ভালো সুচিকিৎসা ব্যবস্থা আর কোথাও নেই। আমি জানতে চাই বিএনপি কি খালেদা জিয়ার চিকিৎসা চান নাকি রাজনৈতিক ইস্যু খুঁজছেন। সিএমএইচ যাদের অপছন্দ তারা রাজনৈতিক ইস্যু খোঁজা ছাড়া আর কিছুই ভাবতে পারে না। তারা সব ইস্যুতে ব্যর্থ তাই তারা এখানেও নতুন ইস্যু খুঁজছে।

এবারের ঈদযাত্রা নিয়ে মন্ত্রী বলেন, আমি টার্মিনালে এসেছি কারণ যাত্রীদের কোনো সমস্যা হচ্ছে কিনা জানতে। এবার কোনো অতিরিক্ত ভাড়া নেওয়া হচ্ছে না। বাস ছাড়তেও কোনো বিলম্ব নেই। তাছাড়া সড়কপথেও কোনো যানজট নেই। প্রতিবারের মতো টাঙ্গাইল ও চট্টগ্রাম রুটে এখন পর্যন্ত কোনো যানজটের খবর আসেনি। কোথাও কোথাও ভারী বর্ষণ ও ছোট সড়ক দুর্ঘটনার জন্য যানজট সৃষ্টি হলেও তা খুব দ্রুত সরিয়ে নিয়ে রাস্তা চলাচলের জন্য উপযুক্ত করে দেয়া হচ্ছে।

মহাখালী টার্মিনালের পরিস্থিতি নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী আরও বলেন, আমরা কোনো অভিযোগ পাইনি অতিরিক্ত ভাড়া আদায়ের ব্যাপারে। এখানে বিআরটিএ'র ভিজিলেন্স টিম রয়েছে। তাদের কাছে অভিযোগ করার সঙ্গে সঙ্গে ব্যবস্থা গ্রহণ করছে। আর ঢাকার মধ্যে এটি সবচেয়ে ভালো টার্মিনাল। যাত্রীদের বসার জন্য পর্যাপ্ত সিট, বাথরুমের ব্যবস্থাও রয়েছে। শুধু এক জায়গায় একটু পানি জমেছে তাও অল্প। আমি সেখান দিয়ে হেঁটে এসেছি কোনো সমস্যা হয়নি।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর