Bangladesh Pratidin

প্রকাশ : ১৭ জুলাই, ২০১৮ ২০:১৪ অনলাইন ভার্সন
এই ইসি দিয়ে সুষ্ঠু নির্বাচন আশা করা যায় না: মোশাররফ
অনলাইন ডেস্ক
এই ইসি দিয়ে সুষ্ঠু নির্বাচন আশা করা যায় না: মোশাররফ
ফাইল ছবি

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বর্তমান নির্বাচন কমিশনের অধীনে সুষ্ঠু ও স্বাভাবিক নির্বাচন হবে, তা কেউ বিশ্বাস করে না। তাদের দ্বারা জাতীয় নির্বাচন সুষ্ঠু হবে, এমনটিও আশা করা যায় না।

মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ ইয়ুথ ফোরাম আয়োজিত ‘বর্তমান নির্বাচন কমিশনের ভূমিকা এবং সরকারের নীল নকশা’ শীর্ষক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

আয়োজক সংগঠনের উপদেষ্টা কৃষিবিদ মেহেদী হাসান পলাশের সভাপতিত্বে এবং সংগঠনের সভাপতি মুহাম্মদ সাইদুর রহমানের সঞ্চালনায় সভায় আরও বক্তৃতা করেন, বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আহসান হাবিব লিঙ্কন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের রহমাতুল্লাহ, জমিয়তে উলামায়ে ইসলামের যুগ্ম-মহাসচিব মাওলানা শোয়াইব আহমদ, জাসাসের সহ-সভাপতি শাহরিয়া ইসলাম শায়লা, বিএনপি নেতা ডা. ফেরদৌস আহমেদ চৌধুরী, ড. কাজী মনিরুজ্জামান মনির, আমির হোসেন বাদশা, এম. জাহাঙ্গীর আলম প্রমুখ।

খন্দকার মোশাররফ বলেন, সরকার তার সব কর্মকাণ্ড আগামী নির্বাচনকে কেন্দ্র করে করছে। তারা আরও একটি পাতানো ও সাজানো নির্বাচন করে আবারও স্বৈরতান্ত্রিক সরকার গঠন করতে চায়। বর্তমান প্রধানমন্ত্রীর অধীনে কখনও সুষ্ঠু নির্বাচন হতে পারে না।
কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে প্রধানমন্ত্রীর বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, প্রধানমন্ত্রী কোমলমতি শিক্ষার্থীদের সাথে প্রতারণা করেছেন। সংসদে প্রাধানমন্ত্রী নিজেই বলেছিলেন, কোনো কোটাই থাকবে না। এখন তিনি তার কথা রাখছেন না। আমরা মনে করি শুধু মুক্তিযোদ্ধা ও নৃগোষ্ঠী এবং প্রতিবন্ধীদের কোটা থাকতে পারে।

বিডি-প্রতিদিন/ ই-জাহান

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow