১৮ জুলাই, ২০১৮ ১২:৫৩

এবার 'বিএমডব্লিউ' ফেরত দিলেন ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক

এবার 'বিএমডব্লিউ' ফেরত দিলেন ওবায়দুল কাদের

কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরীর পর এবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে বরাদ্দ পাওয়া বিএমডব্লিউ গাড়ি ফেরত দিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। একই সঙ্গে আগের ব্যবহৃত গাড়িটি বরাদ্দ দিতে মন্ত্রীর দফতর থেকে আবেদন করা হয়েছে।

বুধবার সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা মো. আবু নাছের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি'র অনুকূলে সরকারি যানবাহন অধিদফতর হতে সম্প্রতি বরাদ্দ দেয়া বিএমডব্লিউ গাড়িটি (ঢাকা-মেট্রো-ভ-১১-১৯৪৭) তিনি ফেরত দিয়েছেন। পাশাপাশি আগের ব্যবহৃত গাড়িটি বরাদ্দ দিতে মঙ্গলবার মন্ত্রীর দফতর থেকে সরকারি যানবাহন অধিদফতরের পরিবহন কমিশনার বরাবর পত্র পাঠানো হয়েছে।’

জানা যায়, ভালো কাজের স্বীকৃতিস্বরূপ প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহার হিসেবে কয়েকজন সিনিয়র মন্ত্রীকে বিলাসবহুল বিএমডব্লিউ গাড়ি উপহার দেন। এই মন্ত্রীদের মধ্যে আরও রয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী মোশাররফ হোসেন, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, আইনমন্ত্রী আনিসুল হক। তাদের মধ্যে কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরীও বিএমডব্লিউ গাড়িটি ফিরিয়ে দিয়েছেন বলে জানা গেছে।

বিডি-প্রতিদিন/১৮ জুলাই, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর