Bangladesh Pratidin

প্রকাশ : ২২ জুলাই, ২০১৮ ১৪:৩৯ অনলাইন ভার্সন
আপডেট : ২২ জুলাই, ২০১৮ ১৫:০৭
প্রতিহিংসার বশে খালেদাকে কারাগারে রাখা হয়েছে: রিজভী
অনলাইন ডেস্ক
প্রতিহিংসার বশে খালেদাকে কারাগারে রাখা হয়েছে: রিজভী
ফাইল ছবি

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীর দাবি, শারীরিকভাবে যন্ত্রণা দিতেই খালেদা জিয়াকে কারাগারে আটকে রাখা হয়েছে। রবিবার বেলা সাড়ে ১১টায় নয়াপল্টনে দলীয় কার্যালয়ে তিনি বলেন, এটা এক ভয়াবহ প্রতিহিংসা চরিতার্থ করার পরিকল্পনা। খালেদা জিয়ার ওপর সরকার প্রধানের এই প্রতিহিংসা এক অশুভ অপ-প্রশাসনেরই বার্তা দেয়। অবিলম্বে খালেদা জিয়াকে ইউনাইটেড হাসপাতালে ভর্তির যথাযথ ব্যবস্থা গ্রহণের আহ্বান জানাচ্ছি।

এসময় রিজভী অভিযোগ করেন, রাজশাহী জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট এ কে এম মতিউর রহমান মন্টুকে শনিবার গভীর রাতে তার রাজশাহীর বাসা থেকে গোয়েন্দা পুলিশ গ্রেফতার করলেও এখন পর্যন্ত তাকে গ্রেফতারের বিষয়টি স্বীকার করছে না।

তিনি বলেন, আসন্ন তিন সিটি কর্পোরেশন নির্বাচনে জনসমর্থনহীন নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করার জন্য আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, স্থানীয় প্রশাসন ও নির্বাচন কমিশনের কর্মকর্তারা খুলনা-গাজীপুরের সন্ত্রাসের আবহে নতুন মডেলের ভোট জালিয়াতির আসল রূপে আত্মপ্রকাশ করেছে। বিএনপি নেতাকর্মীদের গণগ্রেফতার শুরু করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল মান্নান, চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, প্রকাশনা বিষয়ক সম্পাদক হাবিবুল ইসলাম হাবিব, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, নির্বাহী সদস্য অধ্যাপক আমিনুল ইসলাম প্রমুখ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/ ২২ জুলাই ২০১৮/ ওয়াসিফ 

আপনার মন্তব্য

up-arrow