Bangladesh Pratidin

প্রকাশ : ১৬ আগস্ট, ২০১৮ ২২:০৬ অনলাইন ভার্সন
'শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের অনেক উন্নয়ন হয়েছে'
অনলাইন ডেস্ক
'শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের অনেক উন্নয়ন হয়েছে'

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের অনেক উন্নয়ন হয়েছে। আমাদের অগ্রযাত্রা চলছে। আমরা যদি বঙ্গবন্ধুর কন্যার পেছনে ঐক্যবদ্ধ থাকি, তার হাতকে শক্তিশালী করি তাহলে শুধু আমাদের নয়, আমাদের সন্তানেরাও বলতে পারবে আমাদের একটা মর্যাদাশীল দেশ আছে।

আইনমন্ত্রী বলেন, নিজেদের অর্থায়নে শেখ হাসিনার পদ্মাসেতু তৈরির সিদ্ধান্ত বাংলাদেশকে মর্যাদার আসনে বসিয়েছে। পদ্মাসেতু তৈরির অর্থায়নে যখন বিশ্বব্যাংক তাদের অর্থ দেওয়ার সিদ্ধান্ত পরিবর্তন করেছিল, সে সময়ে অনেক সিভিল সোসাইটি তাদের নিয়ে ডিনার খেয়েছিল। সেদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজের টাকায় পদ্মাসেতু তৈরি করার সিদ্ধান্তের কথা শুনে তারাও হেসেছিল।
বৃহস্পতিবার রাজধানীর নিবন্ধন অধিদপ্তর প্রাঙ্গণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় আয়োজিত  আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আইন ও বিচার বিভাগের সচিব আবু সালেহ শেখ মো. জহিরুল হকের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে লেজিসলেটিভ ও সংসদ বিষয়ক বিভাগের সিনিয়র সচিব মোহাম্মদ শহিদুল হক, নিবন্ধন অধিদপ্তরের মহাপরিদর্শক খান মো. আব্দুল মান্নান, লেজিসলেটিভ ও সংসদ বিষয়ক বিভাগের অতিরিক্ত সচিব নাসরিন বেগম ও সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল ড. মো জাকির হোসেন বক্তব্য রাখেন।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow