১৯ আগস্ট, ২০১৮ ১২:২৯

একাদশ নির্বাচনের আগে বিএনপির সঙ্গে সংলাপ নয়: কাদের

অনলাইন ডেস্ক

একাদশ নির্বাচনের আগে বিএনপির সঙ্গে সংলাপ নয়: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, এই নির্বাচন (একাদশ) নয়, পরবর্তী নির্বাচনের আগে  বিএনপির সঙ্গে সংলাপ হবে। রবিবার সকালে রাজধানীর গাবতলী বাস টার্মিনাল পরিদর্শন শেষে এক প্রশ্নের উত্তরে তিনি এ কথা বলেন বলেন।

এছাড়া সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আরও জানান, নির্বাচনকালীন সরকার রুটিন মাফিক দায়িত্ব পালন করবে, সরকারের মন্ত্রিপরিষদ, পুলিশ প্রশাসন সব কিছুই থাকবে নির্বাচন কমিশনের (ইসি) অধীনে। তিনি বলেন, আগামী নির্বাচন হবে সংবিধান অনুযায়ী। নির্বাচনকালীন সরকারের হাতে কোনো ক্ষমতা থাকবে না। 

এ সময় মন্ত্রী বলেন, বিএনপি সংবিধান মানে না, আইন মানে না, আদালত মানে না, বিচার মানে না, কিছুই না। বিএনপি জানে আগামী নির্বাচনে তারা হেরে যাবে। তাই নির্বাচন থেকে সরে দাঁড়ানোর অজুহাত খুঁজছে। তবে ২০১৪ সালের মতো যদি তারা বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করতে চায়। তাহলে জনগণ তা প্রতিহত করবে।

ঈদযাত্রার প্রসঙ্গে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, অতীতের যেকোনো সময়ের চেয়ে এখন সড়কের অবস্থা ভালো। পশুবাহী গাড়ির কারণে রাস্তায় যান চলাচলে কিছুটা ধীরগতি রয়েছে। ফেরি পারাপারেও পশুবাহী গাড়িকে প্রায়োরিটি দেওয়া হচ্ছে। এসব কারণে একটু সময় লাগছে। 

বিডি প্রতিদিন/ ১৯ আগস্ট ২০১৮/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর