Bangladesh Pratidin

প্রকাশ : ১২ সেপ্টেম্বর, ২০১৮ ১৯:৫০ অনলাইন ভার্সন
আপডেট : ১২ সেপ্টেম্বর, ২০১৮ ১৯:৫২
লোকাল বাসে চেপে বাসায় ফিরলেন তারানা হালিম
অনলাইন ডেস্ক
লোকাল বাসে চেপে বাসায় ফিরলেন তারানা হালিম
সংগৃহীত ছবি
bd-pratidin

তারানা হালিম। তিনি বাংলাদেশের সরকারের তথ্য প্রতিমন্ত্রী। অথচ একজন সাধারণ যাত্রীর মতো অফিস শেষ করে বাসায় ফিরলেন গণপরিবহনে চেপে। না, সিটিং বাসে নয়। ৬ নম্বরের মতো বহুল পরিচিত লোকাল বাসযোগে। অবিশ্বাস্য মনে হলেও আজ বুধবার দুপুরে সচিবালয় থেকে বের হয়ে এভাবে গুলশানের বাসায় গেছেন তারানা হালিম।

তথ্য প্রতিমন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা মো. এনায়েত হোসেন সাংবাদিকদের এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, প্রতিমন্ত্রী বাসে করে ফেরায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন ওই বাসে থাকা যাত্রী, চালক ও তার সহকারীরা। 

এদিকে, এক প্রতিক্রিয়ায় তারানা হালিম বলেন, সাধারণ মানুষ কীভাবে বাসে যাতায়াত করেন এবং গণপরিবহনের অবস্থা কেমন- তা জানতে পাবলিক ট্রান্সপোর্ট অফিস করার সিদ্ধান্ত নিয়েছি। সাধারণ মানুষের মতো ভাড়া হিসেবে ১৫ টাকা দিয়েছি।

এখন থেকে প্রায় লোকাল বাসে করে বাসায় ফেরার ইচ্ছার কথা জানিয়েছেন প্রতিমন্ত্রী। তবে বাসের সিটকাভার নিয়ে একটু অসন্তুষ্ট তিনি। তারানা হালিম বলেন, বাসের সিটের কাভারগুলো তেল চিটচিটে ছিল। আমি বললাম এগুলো হাতে এবং নখে থাকলে কোনো খাবার খেলে তো অসুস্থ হয়ে যাবে মানুষ। কাভারগুলো পরিষ্কার বা পরিবর্তন করে দিতে বললাম, তারা বললো পরিষ্কার করবেন।

বিডি-প্রতিদিন/১২ সেপ্টেম্বর, ২০১৮/মাহবুব

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow