২০ সেপ্টেম্বর, ২০১৮ ১৫:০৮

সাবেক তিন খেলোয়াড়কে ফ্ল্যাট দিলেন প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক

সাবেক তিন খেলোয়াড়কে ফ্ল্যাট দিলেন প্রধানমন্ত্রী

সংগৃহীত ছবি

মানবিক সহানুভূতি ও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সাবেক ফুটবলার ও হকি খেলোয়াড়দের পাশে দাঁড়ালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বৃহস্পতিবার জাতীয় দলের সাবেক দুই ফুটবলার এবং একজন হকি খেলোয়াড় ও তাদের পরিবারের সদস্যদের হাতে ফ্লাটের বরাদ্দপত্র তুলে দেন তিনি।

ফুটবলাড়রা হলেন- শেখ আশরাফ আলী, মরহুম মোনেম মুন্না এবং হকি খেলোয়াড় জাহিদুর রহমান পুসকিন।

সকালে গণভবনে এক অনুষ্ঠানে সাবেক ফুটবলার শেখ আশরাফ আলী, মরহুম মোনেম মুন্নার সহধর্মিনী ইয়াসমিন মোনেম ও পুসকিনের সহধর্মিনী ফাহমিদা রহমানের কাছে ফ্লাটের বরাদ্দপত্র হস্তান্তর করেন প্রধানমন্ত্রী।

দেশের ফুটবল ও হকিতে অসামান্য অবদানের জন্য প্রধানমন্ত্রী তার ব্যক্তিগত উদ্যোগে তাদের জন্য মিরপুরে এই ফ্লাটগুলো বরাদ্দ দেন।

এ সময় আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশিদ, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বিএফএফ) সভাপতি কাজী সালাউদ্দীন, সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ এমপি, আবদুস সালাম মুর্শেদী এমপি, সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ের সিনিয়র কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গৃহায়ন ও গণপূর্ত সচিব শহিদুল্লাহ খন্দকার অনুষ্ঠানটি পরিচালনা করেন। জাতীয় দল ছাড়াও মোনেম মুন্না দেশের প্রধান ক্রীড়া সংস্থা আবাহনী লিমিটেডের হয়ে ফুটবলে এবং একই দলে পুসকিন হকিতে অসামান্য অবদান রাখেন।

আশরাফ আলীও আবাহনী লিমিটেডের সাবেক ফুটবলার। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠপুত্র শহীদ শেখ কামাল আবাহনী লিমিটেডের প্রতিষ্ঠাতা।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর