২৫ সেপ্টেম্বর, ২০১৮ ২১:১০

নির্বাচনে সব দলের অংশগ্রহণ নিশ্চিত করতে চাই: সিইসি

দিনাজপুর প্রতিনিধি


নির্বাচনে সব দলের অংশগ্রহণ নিশ্চিত করতে চাই: সিইসি

আইনি ভিত্তিতে সংসদ নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং  মেশিন ( ইভিএম) ব্যবহার হলেও তা নিয়ে বাড়তি কোন সিদ্বান্ত চাপিয়ে দেওয়া হবে না। তবে আইনি পরিবর্তন এবং জনগণের সম্মতি নিয়েই ইভিএম চালু করার ইচ্ছা জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নুরুল হুদা। 

মঙ্গলবার বিকেলে দিনাজপুর জেলা প্রশাসন সম্মেলন কক্ষ্যে জেলা প্রশাসন ও আইন শৃংঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রোড ম্যাপ অনুযায়ী দিনাজপুর সফরের প্রথম ধাপে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নুরুল হুদা বলেন, নির্বাচন সুষ্ঠু অবাধ এবং নিরপেক্ষ করতে আমাদের সব রকম ব্যবস্থা রয়েছে। নির্বাচনে কোন গাফিলতি বরদাশত করা হবে না। নির্বাচনে আমরা সব দলের অংশগ্রহণ নিশ্চিত করতে চাই। সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে।

মতবিনিময় সভায় নির্বাচন কমিশন সচিবালয়ের যুগ্ম সচিব খোন্দকার মিজানুর রহমান, জেলা প্রশাসক ড.আবু নঈম মুহাম্মদ আবদুছ ছবুরসহ জেলা প্রশাসনের সকল স্তরের কর্মকতার, পুলিশ সুপার সৈয়দ আবু সায়েমসহ আইন শৃঙ্খলা বাহিনীর কর্মকতারা উপস্তিত ছিলেন।

এর আগে সকালে জেলা নির্বাচন কর্মকতা কার্যালয়ের সম্মেলন কক্ষ্যে একাদশ জাতীয় সংসদ নির্বাচন সংক্রান্ত বিষয়ে রংপুর বিভাগের আঞ্চলিক নির্বাচন কর্মকতা, দিনাজপুর জেলা ও উপজেলা নির্বাচন কর্মকতারা  নির্বাচন কর্মকতাদের সাথে মতবিনিময় করেন।


বিডি-প্রতিদিন/২৫ সেপ্টেম্বর, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর