১৫ অক্টোবর, ২০১৮ ১৩:৫৩

রাজশাহীতে আওয়ামী লীগ নেতা নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে আওয়ামী লীগ নেতা নিখোঁজ

রাজশাহীর বাগমারায় আওয়ামী লীগ নেতা নিখোঁজ হয়েছেন। রবিবার দুপুর থেকে তার কোন সন্ধান পাওয়া যাচ্ছে না। নিখোঁজ আওয়ামী লীগ নেতার নাম আবদুস সালাম। তার বাড়ি উপজেলার চেউখালি গ্রামে। তিনি বাগমারা উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এবং গোয়ালকান্দি ইউনিয়নের সহ-সভাপতি। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। এনিয়ে থানায় সাধারণ ডায়রি করা হয়েছে বলে জানিয়েছেন বাগমারা থানার ওসি নাছিম আহমেদ।

ওসি বলেন, রাত ১০টার দিকে নিখোঁজ আবদুস সালামের স্ত্রী আফরোজা বেগম থানায় একটি সাধারণ ডায়রি করেছেন। পুলিশ নিখোঁজ সালামের অবস্থান শনাক্ত করতে তদন্ত শুরু করেছে। দুপুর দেড়টার দিকে তার সর্বশেষ অবস্থান উপজেলার চাঁনপাড়ায় অবস্থিত পল্লী বিদ্যুৎ অফিস এলাকায় বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে কীভাবে তিনি নিখোঁজ হলেন এনিয়ে কোন ক্লু এখনও পাওয়া যায়নি বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

আবদুস সালামের ছোট ভাই আবু সায়েম বলেন, তার ভাই সকালে বাড়ি থেকে বের হয়ে চেউখালি বাজারে তার দোকানে যান। সেখান থেকে দুপুর ১২টার দিকে মোটরসাইকেল নিয়ে উপজেলার ভবানীগঞ্জ যান। ভবানীগঞ্জে একটি স্টলে তার তিন ভায়রার সঙ্গে চা পান করেন। এরপর তিনি আবু তালেব নামের এক ব্যবসায়ীর পোল্ট্রির খাবারের দোকানে যান। সেখান থেকে তিনি পল্লী বিদ্যুৎ অফিসে যান। এরপর থেকে তার ফোন বন্ধ এবং তার কোন খোঁজ পাওয়া যায়নি। এমনকি তার ব্যবহৃত মোটরসাইলেরও কোন সন্ধান পাওয়া যায়নি বলে জানান তিনি।

বিডি-প্রতিদিন/১৫ অক্টোবর, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর