Bangladesh Pratidin

প্রকাশ : ১৫ অক্টোবর, ২০১৮ ১৪:০১ অনলাইন ভার্সন
আপডেট : ১৫ অক্টোবর, ২০১৮ ১৭:৫৬
নির্বাচনের আগে বৈধ অস্ত্রের অবৈধ ব্যবহারে সতর্ক র‍্যাব: বেনজীর
নিজস্ব প্রতিবেদক
নির্বাচনের আগে বৈধ অস্ত্রের অবৈধ ব্যবহারে সতর্ক র‍্যাব: বেনজীর
সংগৃহীত ছবি

আসন্ন জাতীয় নির্বাচনকে সামনে রেখে অবৈধ অস্ত্রের ঝনঝনানি এবং বৈধ অস্ত্রের অবৈধ ব্যবহার রোধে সর্তক রয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‍্যাব)।

সোমবার বেলা সাড়ে ১১টায় গুলশান-বনানী সার্বজনীন দুর্গাপূজা মণ্ডপ পরিদর্শনে গিয়ে র‍্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ একথা বলেন।

নির্বাচনের আগেই অবৈধ অস্ত্রের ব্যবহার নিয়ে সাংবাদিকদের করা প্রশ্নের জবাবে তিনি বলেন, নির্বাচনের আগে প্রতিটা দিন র‍্যাব তাদের অভিযান অব্যাহত রাখবে। আমরা এটা কোন দিন বা সপ্তাহের মধ্যে সীমাবদ্ধ না রেখে সারা বছর অভিযান অব্যাহত রাখব। যাতে কোন প্রকার অবৈধ অস্ত্রের ব্যবহার না হয়। এমনকি নির্বাচনের পরেও র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে।

হিন্দু সম্প্রদায়ের প্রতি আহ্বান জানিয়ে র‍্যাব মহাপরিচালক বলেন, কোন ধরনের উসকানিতে কান না দিয়ে আপনারা আপনাদের উৎসব আনন্দ সাথে পালন করেন। র‍্যাবসহ আইন শৃঙ্খলা বাহিনী সর্তক রয়েছে এবং পূজাকে কেন্দ্র করে কোনো ধরনের ঝুঁকির আশঙ্কা নেই।

তিনি বলেন, দেশ আজ মানুষের মধ্যে ব্যক্তিত্বের একটি বন্ধন তৈরি হয়েছে। যার ধারাবাহিকতায় আজ বাংলাদেশ ৩১ হাজার ২৭২টি মন্দিরে পূজা উদযাপন করা হচ্ছে এবং দেশের যেখানেই র‍্যাবের ফোর্স আছে সেখানেই র‍্যাব পূজাকে কেন্দ্র করে নিরাপত্তা দিবে।

দেশের জনগণকে উদ্দেশ্য করে বেনজীর আহমেদ বলেন, দেশে মুষ্টিমেয় কিছু লোক বিশৃঙ্খলা সৃষ্টি করার চেষ্টা করছে। আপনারা এমন কিছু দেখলে সঙ্গে সঙ্গে র‍্যাবকে জানিয়ে এ বিষয়ে সহায়তা করবেন।

এ সময় উপস্থিত ছিলেন র‍্যাব মিডিয়া উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মুফতি মাহমুদ খান, সহকারী পরিচালক মিজানুর রহমান মিজান, অপারেশন পরিচালক কর্নেল জাহাঙ্গীর আলম, র‍্যাব-১ এর সিইও লে. কর্নেল সরোয়ার বিন কাসেম প্রমুখ।

বিডি-প্রতিদিন/১৫ অক্টোবর, ২০১৮/মাহবুব

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow