Bangladesh Pratidin

প্রকাশ : ১৬ অক্টোবর, ২০১৮ ১৬:৪৪ অনলাইন ভার্সন
আপডেট : ১৬ অক্টোবর, ২০১৮ ২০:৪৬
নরসিংদীতে ঘিরে রাখা বাড়িতে পুলিশের অভিযানে দুই জঙ্গি নিহত
অনলাইন ডেস্ক
নরসিংদীতে ঘিরে রাখা বাড়িতে পুলিশের অভিযানে দুই জঙ্গি নিহত

জঙ্গি আস্তানা সন্দেহে নরসিংদীর মাধবদী ও শেখেরচরে ঘিরে রাখা দুইটি বাড়িতে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযান ‘অপারেশন গর্ডিয়ান নট’-এ নব্য জেএমবির দুই সদস্য নিহত হয়েছেন।

মঙ্গলবার বিকাল ৪টার অভিযান শেষ হওয়ার পর পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের প্রধান মনিরুল ইসলাম গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, জঙ্গী আস্তানা সন্দেহে সোমবার রাত থেকে বাড়ি দুটি ঘিরে রাখে পুলিশ, সোয়াত ও কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের সদস্যরা। 

জানা যায়, ঘিরে রাখা দুটি বাড়ির মধ্যে মাধবদীর বাড়িটির সাততলার একটি বাসায় কয়েকজন জঙ্গি অবস্থান করছে ধারণা করা হয়। সদর উপজেলার শেখেরচরের দিঘিরপাড় চেয়ারম্যান বাড়ি সড়কে বিল্লাল মিয়ার ৫তলা বিশিষ্ট আরেকটি ভবনে জঙ্গি আস্তানার খবর পায় কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যরা।

অভিযান শেষ হওয়ার আগে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (শিবপুর সার্কেল) থান্ডার খায়রুল হাসান সাংবাদিকদের বলেন, ৭তলা বাড়িটির একতলা থেকে তিনতলা পর্যন্ত মিততাহুল জান্নাহ হমিলা মাদ্রাসা। আমরা গোপন সূত্রে তথ্য পেয়েছি দুইটি বাড়িতে ৫ জন জঙ্গি অবস্থান করছে। এরই ভিত্তিতে পুলিশ ও কাউন্টার টেরোরিজম ইউনিট, সোয়াত, র‌্যাব, পুলিশসহ দুই শতাধিক সদস্য যৌথভাবে এই অভিযান চালাচ্ছে।

বিডি-প্রতিদিন/১৬ অক্টোবর, ২০১৮/মাহবুব

 

 

  

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow