১৭ অক্টোবর, ২০১৮ ২১:১৫

রাঙামাটিতে ব্রাশফায়ারে গণতান্ত্রিক ফ্রন্ট কর্মী নিহত

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি

রাঙামাটিতে ব্রাশফায়ারে গণতান্ত্রিক ফ্রন্ট কর্মী নিহত

রাঙামাটি নানিয়ারচরে দুর্বৃত্তের ব্রাশফায়ারে গণতান্ত্রিক ইউপিডিএফের এক কর্মী নিহত হয়েছেন। নিহতের নাম- শান্ত চাকমা (৩৫)।
বুধবার রাত ৮টার দিকে নানিয়ারচরে বিহারপাড়া বাঙ্গালীপাড়া কালীমন্দির এলাকায় এঘটনা ঘটে।
এঘটনার জন্য ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (মুলদল)কে দায়ী করেছে গণতান্ত্রিক ফ্রন্ট ইউপিডিএফ অর্থাৎ সংস্কারপন্থীর নেতারা।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, নানিয়ারচরে বিহারপাড়া বাঙ্গালীপাড়া কালীমন্দির এলাকায় নদী পথে ১০/১২ জনের একটি সশস্ত্র সন্ত্রাসী গ্রুপ নৌকায় করে দিয়ে গণতান্ত্রিক ফ্রন্ট ইউপিডিএফ অর্থাৎ সংস্কারপন্থীর কর্মী শান্ত চাকমার বাড়িতে হামলা করে। এসময় শান্ত চাকমা কলপাড়ে গোসল করছিল। সশস্ত্র সন্ত্রাসীরা তাকে লক্ষ্য করে ব্রাশফায়ার করে নৌকা নিয়ে বাপপিলং এর দিকে পালিয়ে যায়। এসময় শান্তর গায়ে ৪/৫ রাইন্ড গুলি লাগের কারণে ঘটনাস্থলে মৃত্যু হয় তার। গুলির শব্দ শুনে ঘটনাস্থলে ছুঠে আসে পরিবারের অন্যান্য সদস্যরা। এঘটনায় এলাকায় চরম আতঙ্ক ও উত্তেজনা বিরাজ করছে। খবর পেয়ে ঘটনা স্থলে আসে নানিয়ারচরে সেনা জোনের সদস্যরা। পরে পুলিশ এসে নিহত শান্তর লাশ উদ্ধার করে।  
রাঙামাটি নানিয়ারচর উপজেলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল লতিফ এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সন্ত্রাসীদের গুলিতে নিহত শান্ত চাকমার লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ রাঙামাটি সদর হাসপাতালে পাঠনো হচ্ছে। ঘটনাস্থলে যৌথবাহিনীর সদস্যরা রয়েছে। বর্তমানে এলকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর