২০ অক্টোবর, ২০১৮ ১৪:০২

'ঐক্যফ্রন্ট হল সাম্প্রদায়িক ও অশুভ শক্তির জোট'

নিজস্ব প্রতিবেদক

'ঐক্যফ্রন্ট হল সাম্প্রদায়িক ও অশুভ শক্তির জোট'

অাওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঐক্যফ্রন্ট হল সাম্প্রদায়িক ও অশুভ শক্তির জোট। অাওয়ামী লীগ নীতিগতভাবে তাদের সাথে সংলাপে বসতে পারে না।

শনিবার রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। এর অাগে দলের সম্পাদকমন্ডলীর সভা অনুষ্ঠিত হয়।

ওবায়দুল কাদের বলেন, নির্বাচনের শিডিউল ঘোষণার আর মাত্র দশ বারো দিন বাকী। এরমধ্যে সংলাপের সময় কোথায়। অার দেশে এমন কোন পরিস্থিতি নেই যে সংলাপ করতে হবে।

তিনি অারো বলেন, যারা ১০ বছরে ১০ মিনিটও অান্দোলন করতে পারেনি তাদের জোট ঐক্যফ্রন্ট নিয়ে অাওয়ামী লীগ বিচলিত নয়। অলেরডি দুই উইকেট পড়ে গেছে। আসন ভাগাভাগি হতে দেন আরো উইকেট পড়বে। অামরা বিষয়টা অবজার্ভ করছি।

সেতুমন্ত্রী আরো বলেন, নির্বাচনের অাগে সিলেটে মাজার জিয়ারত করা এটা এদেশের নির্বাচনের একটা অংশ। ঐক্যফ্রন্ট যদি সিলেটে মাজার জিয়ারত করতে যায় সেটা যাক। কিন্তু মাজার জিয়ারতের অাড়ালে যদি কোন নাশকতা হয় তাহলে উদ্ভূত পরিস্থিতি মোকাবেলায় আইন শৃঙ্খলা বাহিনী তাদের করণীয় ঠিক করবে।

সংবাদ সম্মলেন অারো উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ  সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, ডা. দীপু মণি, সাংগঠনিক সম্পাদক অা ফ ম বাহাউদ্দিন নাসিম, বিএম মোজাম্মেল, দপ্তর সম্পাদক ড.আবদুস সোবহান গোলাপ, তথ্য ও গবেষণা সম্পাদক অাফজাল হোসেন, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক সুজিত রায় নন্দি, উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, উপদপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, সদস্য এস এম কামাল হোসেন, মারুফা অাক্তার পপি প্রমুখ।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর