Bangladesh Pratidin

প্রকাশ : ২১ অক্টোবর, ২০১৮ ১৫:৩৭ অনলাইন ভার্সন
আপডেট : ২১ অক্টোবর, ২০১৮ ১৮:৫৬
ডা. জাফরুল্লাহ চৌধুরীর আগাম জামিন
অনলাইন ডেস্ক
ডা. জাফরুল্লাহ চৌধুরীর আগাম জামিন

ঢাকা জেলার আশুলিয়ায় জমি দখলের চেষ্টা, ভাঙচুরের অভিযোগে করা দুই মামলায় আগাম জামিন পেয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

রবিবার বিচারপতি মুহাম্মদ আবদুল হাফিজ ও বিচারপতি মহিউদ্দিন শামীমের হাইকোর্ট বেঞ্চে হাজির হয়ে জামিনের আবেদন করেন ডা. জাফরুল্লাহ চৌধুরী। শুনানি শেষে হাইকোর্ট তার জামিন মঞ্জুর করেন।

আদালতে ডা. জাফরুল্লাহ চৌধুরীর পক্ষে শুনানি করা আইনজীবী সুপ্রিম কোর্ট বারের সভাপতি জ্যেষ্ঠ আইনজীবী জয়নুল আবেদীন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, এই দুই মামলায় পুলিশ প্রতিবেদন না দেওয়া পর্যন্ত হাইকোর্ট তাকে জামিন দিয়েছেন।

গত ১৫ অক্টোবর রাতে আশুলিয়া থানায় এ মামলা করেন মানিকগঞ্জ জেলার হরিরাম পুরের মোহাম্মদ আলী (৫৬)  ও নারায়ণগঞ্জের রূপগঞ্জের আনিছুর রহমান (৫৫)। মামলায় জাফরুল্লাহ চৌধুরী ছাড়াও আরও তিনজনকে আসামি করা হয়েছে। এরপর মামলার ৪ দিন পর ১৯ অক্টোবর চাঁদা দাবি, ভাঙচুর ও জমি দখলের অভিযোগ এনে আশুলিয়া থানায় আরও একটি মামলা করা হয়। ওইদিন রাতে আশুলিয়ার ডেন্ডাবর এলাকার বাসিন্দা হাসান ঈমাম বাদী হয়ে ডা. জাফরুল্লাহ চৌধুরীসহ দুইজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ৩০ জনের বিরুদ্ধে মামলাটি করেন। 

বিডি-প্রতিদিন/২১ অক্টোবর, ২০১৮/মাহবুব

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow