Bangladesh Pratidin

প্রকাশ : ২৩ অক্টোবর, ২০১৮ ০৯:৫৬ অনলাইন ভার্সন
আপডেট : ২৩ অক্টোবর, ২০১৮ ১৫:২৫
যেভাবে গ্রেফতার হলেন ব্যারিস্টার মইনুল
অনলাইন ডেস্ক
যেভাবে গ্রেফতার হলেন ব্যারিস্টার মইনুল
ব্যারিস্টার মইনুল হোসেন

সোমবার রাত ৯টা ২৫ মিনিটে ডিবি পুলিশের একটি দল রাজধানীর উত্তরায় জেএসডি নেতা আ স ম আবদুর রবের বাসা থেকে ব্যারিস্টার মইনুল হোসেনকে গ্রেফতার করে।

দায়িত্বশীল এক গোয়েন্দা কর্মকর্তা জানান, মইনুলকে গ্রেফতারে বিকাল থেকেই তাদের আয়োজন পাকাপাকি হয়। সন্ধ্যার পর থেকে পুলিশ ও গোয়েন্দা পুলিশ রবের বাসার দিকে যায়। ওই বাসায় মইনুল অবস্থান করছিলেন। পরে তাকে গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে গ্রেফতার করা হবে জানিয়ে একটি এসএমএস পাঠানো হয়।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের উপকমিশনার (উত্তর) মশিউর রহমান জানান, গ্রেফতারের পরপরই মইনুল হোসেনকে ডিবি কার্যালয়ে নেয়া হয়। আজ (মঙ্গলবার) সকালে রংপুরের মামলায় গ্রেফতার দেখিয়ে ঢাকা মহানগর মুখ্য হাকিমের আদালতে সোপর্দ করা হবে।

অভিযানের সঙ্গে সংশ্লিষ্ট একজন পুলিশ কর্মকর্তা জানান, ব্যারিস্টার মইনুলকে যখন গাড়িতে তুলে নেয়া হয় তখন তিনি জানতে চান, তাকে কোথায় নিয়ে যাওয়া হবে? জবাবে একজন গোয়েন্দা কর্মকর্তা বলেন, আপনাকে মিন্টো রোডে নেয়া হবে। গাড়িতে ওঠার পরই ব্যারিস্টার মইনুল বাসায় ফোন করে তাকে নিয়ে যাওয়ার বিষয়টি জানান।

ব্যারিস্টার মইনুল হোসেনের গ্রেফতারের বিষয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় সাংবাদিক মাসুদা ভাট্টি জানান, আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। আমার চাওয়া প্রচলিত আইনে তার বিচার হোক। সত্য প্রকাশ পাক। তার ওপর আমার ব্যক্তিগত কোনো রাগ বা ক্ষোভ নেই।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow