Bangladesh Pratidin

প্রকাশ : ৮ নভেম্বর, ২০১৮ ১৬:৫০ অনলাইন ভার্সন
আপডেট : ৮ নভেম্বর, ২০১৮ ১৬:৫৪
নির্বাচনে নিশ্চয় জনগণ আমাদের সমর্থন করবে : নাসিম
অনলাইন ডেস্ক
নির্বাচনে নিশ্চয় জনগণ আমাদের সমর্থন করবে : নাসিম
ছবি বাসস

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, সংসদ নির্বাচন নিয়ে চক্রান্ত করে আর কোনো লাভ নেই।  আমরা যদি ভালো কাজ করে থাকি, তাহলে নিশ্চয়ই জনগণ আমাদের সমর্থন করবে।  জনগণ যদি আমাদের কাজে সন্তুষ্ট না হয়, তাহলে উনারা আমাদের সরিয়ে দেবে। 

বৃহস্পতিবার রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে পাঁচ হাজার ৯২ জন সরকারি নার্সের যোগদান অনুষ্ঠানে এসব কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী।  

বিএনপির উদ্দেশে স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘নির্বাচন নিয়ে আর কোনো চক্রান্ত করে লাভ হবে না।  নির্বাচনের ঘণ্টা বেজে গেছে, এখন আর অন্য কোনো কথা বলে লাভ হবে না।  ভিন্নমত থাকতেই পারে, কিন্তু অহেতুক সংঘাত সৃষ্টি করে মানুষকে উদ্বিগ্ন করবেন না।

জনগণের ওপর আস্থা রেখে বিএনপিকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আসার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বলেন, গণতন্ত্রকে সমুন্নত রাখতে জনগণের রায়ের জন্য অপেক্ষা করুন।  সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে প্রধানমন্ত্রী সব দলের সঙ্গে সংলাপ করেছেন।

পরিবারের সদস্য মনে করে সকল রোগীর সেবা দিতে নার্সদের প্রতি আহ্বান জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, হাসপাতালে যে সকল রোগী আসবেন তাদের আপনারা বাবা-মা, ভাই-বোন মনে করে সেবা দিবেন।  সর্বোচ্চ নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে জনগণের সেবায় নিজেরা নিয়োজিত থাকবেন। 

বিডি-প্রতিদিন/০৮ নভেম্বর/বাজিত হোসেন 

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow