Bangladesh Pratidin

প্রকাশ : ১২ নভেম্বর, ২০১৮ ১৮:৩২ অনলাইন ভার্সন
নির্বাচনে অংশ নিচ্ছেন না ড. কামাল
অনলাইন ডেস্ক
নির্বাচনে অংশ নিচ্ছেন না ড. কামাল
ফাইল ছবি

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিচ্ছেন না ঐক্যফ্রন্টের অন্যতম নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। সোমবার গণমাধ্যমকে ড. কামাল জানান, আমার নির্বাচনে অংশ নেয়াটাও বড় নয়। দেশের মালিক জনগণ, তারা যেন নিজেদের পছন্দ মতো ভোট দিতে পারে। দেশে ভারসাম্যের নীতি প্রতিষ্ঠা পাক সেটাই বড় কথা। 

কী কারণে নির্বাচনে অংশ নিচ্ছেন না তা উল্লেখ না করলেও, বয়স এবং শারীরিক অসুস্থতার বিষয়েই ইঙ্গিত দেন ড. কামাল।  আমরা একটি সুষ্ঠু, অবাধ ও গ্রহণযোগ্য নির্বাচনের কথা বলে আসছি। নির্বাচনে কে হারলো, কে জিতলো সেটা বড় কথা নয়। 

যদিও বিএনপি চেয়ারপারসন যে আসন থেকে নির্বাচন করতেন এমন একটি আসন থেকে ড. কামাল নির্বাচন করতে পারেন বলে জোর গুঞ্জন ছিল রাজনীতিতে। তবে এতে সায় দেননি কামাল। 

শারীরিক অসুস্থতার কারণে কয়েক দিন ধরে বাসাতেই থাকছেন এই নেতা। ঐক্যফ্রন্ট বিষয়ক যে কোনো বৈঠকের জন্য অন্য নেতারা ছুটে যাচ্ছেন তার বাসায়। একই কারণে রাজশাহীতে ঐক্যফ্রন্টের সমাবেশেও অংশ নিতে পারেননি।

তবে একটি সূত্র জানিয়েছে, ড. কামাল হোসেন নিজে প্রার্থী না হলেও তার দল গণফোরাম নির্বাচনে বেশ কিছু আসনে প্রার্থী দেয়ার চিন্তা করছে। ঐক্যফ্রন্টের আসন বন্টনের ওপর নির্ভর করবে দলটি কতটি আসনে প্রার্থী দেবে।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow