Bangladesh Pratidin

প্রকাশ : ১৭ নভেম্বর, ২০১৮ ১৫:৪৩ অনলাইন ভার্সন
আপডেট : ১৭ নভেম্বর, ২০১৮ ১৬:৪৪
সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: ফখরুল
অনলাইন ডেস্ক
সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: ফখরুল
ফাইল ছবি

সত্য কথা বলায় সাবেক প্রধান বিচারপতি এস কে সিনহাকে জোর করে দেশ থেকে বের করে দেয়া হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, এই বন্ধাত্বের যুগে, যখন কেউ কোনো প্রতিবাদ করে না, সত্য বলে না, তখন এই মানুষটি দাঁড়িয়েছিলেন, প্রতিবাদ করেছিলেন। তিনি সত্য রায় দিয়েছিলেন, সত্য বলেছিলেন। এজন্য সরকার তাকে জোরজবরদস্তি করে দেশ থেকে বের করে দিয়েছে। তিনি আজ বিদেশে নির্বাসিত জীবন কাটাচ্ছেন।

শনিবার সুপ্রিম কোর্ট চত্বরে জাতীয় আইনজীবী ঐক্যফ্রন্ট আয়োজিত 'আইনজীবীদের মহাসমাবেশে' প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন। সমাবেশের প্রধান অতিথি ছিলেন ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন।

সম্পূর্ণ সরকারি চাপের মুখে খালেদা জিয়াকে বেআইনিভাবে সাজা দেয়া হয়েছে মন্তব্য করে মির্জা ফখরুল বলেন, আমি আজ দৃঢ়তার সঙ্গে বলতে চাই, এই ব্যবস্থার পরিবর্তন হতে হবে। বিচার বিচারের মতো হতে হবে। রাজনৈতিক বিবেচনায় যেন কোনো ব্যক্তির বিচার না করা হয় সেজন্য আপনাদের এগিয়ে আসতে হবে।

সবাই 'ভোটযুদ্ধে অবতীর্ণ' হওয়ার আহ্বান জানিয়ে বিএনপি মহাসচিব বলেন, আওয়ামী লীগই প্রথম সাম্প্রদায়িক শক্তির প্রশ্রয় দিয়েছে। আপনারা কার পাশে বসে ‘কওমি জননী’ উপাধি নিলেন সেটাও জনগণ জানে।

বিডি-প্রতিদিন/১৭ নভেম্বর, ২০১৮/মাহবুব

আপনার মন্তব্য

up-arrow