Bangladesh Pratidin

প্রকাশ : ১৭ নভেম্বর, ২০১৮ ২০:২৩ অনলাইন ভার্সন
'ফখরুলের মিথ্যাচার শুনে আমার লজ্জা হচ্ছে'
অনলাইন ডেস্ক
'ফখরুলের মিথ্যাচার শুনে আমার লজ্জা হচ্ছে'
সংগৃহীত ছবি

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, মিথ্যাচারের একটা সীমা থাকে। তার মিথ্যাচার শুনে আমার লজ্জা হচ্ছে যে একজন ভদ্রবেশী মানুষ কিভাবে এতো মিথ্যা বলতে পারে? সুতরাং মিথ্যা বলায় যদি কোন পুরস্কার দেওয়া হতো নিঃসন্দেহে চ্যাম্পিয়ন হতেন মির্জা ফখরুল ইসলাম অালমগীর সাহেব।

শনিবার জাতীয় প্রেসক্লাবের দ্বিতীয় তলায় ন্যাশনাল অাওয়ামী পার্টি (ন্যাপ) ভাসানী আয়োজিত 'মাওলানা ভাসানীর ৪২তম মৃত্যুবার্ষিকী' উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ড. হাছান মাহমুদ বলেন, বিএনপি কার্যালয়ের সামনে বিনা উস্কানিতে তাদের নেতাকর্মীরা কিভাবে পুলিশকে কিল, ঘুষি মারছিলেন, কিভাবে পুলিশের ঘাড়িতে অাগুন লাগিয়েছিলেন, কিভাবে পথচারীদের উপর হামলা চালাচ্ছিলেন তাদের চেহারা যে টেলিভিশনের ক্যামেরা এবং পথচারীদের হাতে থাকা মোবাইলের ভিডিও ক্যামেরায় ধরা পড়ে গেছে মির্জা ফখরুল ইসলাম সাহেব তা বুঝতে ভুল করেছিলেন। তাই তিনি তড়িঘড়ি করে সংবাদ সম্মেলন করে বললেন আওয়ামী লীগের হেলমেট বাহিনী এই হামলা চালিয়েছে। 

প্রকৃতপক্ষে হেলমেট বাহিনীর নেতা হচ্ছেন মির্জা ফখরুল ইসলাম। এসময় তিনি মির্জা ফখরুলের বিভিন্ন সময় হেলমেট পরে নয়া পল্টনের বিএনপি কার্যালয়ে যাওয়ার ছবিও সাংবাদিকদের দেখান।

বিএনপিকে অনুরোধ জানিয়ে সাবেক বন ও পরিবেশমন্ত্রী বলেন, নানা ছলচুতায় নির্বাচন প্রক্রিয়াকে বাধাগ্রস্ত করার চেষ্টা করে কোন লাভ হবে না। সুতরাং নির্বাচনে অংশগ্রহণ করার যে প্রক্রিয়া আপনারা শুরু করেছেন তা অব্যাহত রাখুন এবং অাসুন নির্বাচনের মাধ্যমে গণতন্ত্রের ভীতকে আমরা শক্তিশালী করি।

বঙ্গবন্ধু স্বাধীনতা পরিষদের সভাপতি লায়ন মো. গনি মিয়া বাবুলসহ ন্যাপ ভাসানীর বিভিন্ন পর্যায়ের নেতকর্মী উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/১৭ নভেম্বর ২০১৮/আরাফাত

আপনার মন্তব্য

up-arrow