১৮ নভেম্বর, ২০১৮ ০৮:৩৯

বিএনপির মনোনয়ন ফরম বিক্রি ৪৫৮০টি, আজ থেকে সাক্ষাৎকার

অনলাইন ডেস্ক

বিএনপির মনোনয়ন ফরম বিক্রি ৪৫৮০টি, আজ থেকে সাক্ষাৎকার

একাদশ সংসদ নির্বাচনে বিএনপির মনোনয়ন ফরম বিক্রি হয়েছে মোট ৪ হাজার ৫৮০টি। মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার শুরু হচ্ছে আজ। রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ সাক্ষাৎকার নেওয়া হবে। 

জানা গেছে আজ সকাল ৯টা থেকে বেলা দেড়টা পর্যন্ত রংপুর বিভাগ এবং দুপুর আড়াইটা থেকে রাজশাহী বিভাগের সাক্ষাৎকার নেবে দলের পার্লামেন্ট বোর্ড। 

সাক্ষাৎকারের সময়সূচি অনুযায়ী, আগামীকাল সোমবার সকাল ৯টা থেকে দেড়টা পর্যন্ত বরিশাল বিভাগ, দুপুর আড়াইটায় খুলনা বিভাগ, মঙ্গলবার সকাল ৯টা থেকে আড়াইটা পর্যন্ত চট্টগ্রাম বিভাগ, দুপুর আড়াইটা থেকে কুমিল্লা ও সিলেট বিভাগ, বুধবার সকাল ৯টা থেকে আড়াইটা পর্যন্ত ময়মনসিংহ ও ফরিদপুর বিভাগ, দুপুর আড়াইটা থেকে ঢাকা বিভাগের মনোননয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

বিএনপি মনোনয়নপ্রত্যাশীদের মধ্যে ফরম বিক্রি ও জমা শুরু হয় ১২ নভেম্বর, যা শেষ হয় শুক্রবার রাতে।বিএনপি মনোনয়ন ফরম বিক্রি করেছে ৫ হাজার টাকায়। জমার সময় ফরমের সঙ্গে ২৫ হাজার টাকা জামানত হিসেবে দিতে হয় মনোনয়ন প্রত্যাশীদের। সে হিসেবে চার দিনে মোট ৪ হাজার ৫৮০টি মনোনয়ন ফরম বিক্রি থেকে বিএনপির আয় হয়েছে ২ কোটি ২৯ লাখ টাকা।


বিডি প্রতিদিন/১৮ নভেম্বর ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর