Bangladesh Pratidin

প্রকাশ : ৮ ডিসেম্বর, ২০১৮ ২০:৩২ অনলাইন ভার্সন
আপডেট : ৮ ডিসেম্বর, ২০১৮ ২০:৫২
'খোশগল্পে' মাতলেন নাজমুল হুদা ও মির্জা আব্বাস
অনলাইন ডেস্ক
'খোশগল্পে' মাতলেন নাজমুল হুদা ও মির্জা আব্বাস
সংগৃহীত ছবি

দেশের রাজনীতিতে প্রভাবশালী দুই নেতা ব্যারিস্টার নাজমুল হুদা ও মির্জা আব্বাস। তারা উভয়েই এক সময় একই প্লাটফর্মে রাজনীতি করতেন। কিন্তু ৬ বছরের বেশি সময় আগে পৃথক দল গঠন করেন নাজমুল হুদা।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থিতা ফিরে পেতে শনিবার নির্বাচন কমিশনে আপিল আবেদনের শুনানিতে গিয়ে দীর্ঘদিন পর সাক্ষাৎ হয় এই দুই নেতার। এসময় তারা খোশগল্পে মেতে উঠেন। এছাড়া চলমান রাজনীতি ও নির্বাচন নিয়েও তারা কথা বলেন বলে জানা গেছে। 

নির্বাচন ভবনের ১১তলায় শুনানির জন্য স্থাপিত অস্থায়ী এজলাসের বাইরে তারা দু’জনেই পাশাপাশি প্লাস্টিকের দুই চেয়ারে বসে নিবিড় এই খোশগল্পে মাতেন। 

বিএনপি জোট সরকারের সাবেক যোগাযোগমন্ত্রী নাজমুল হুদা আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৭ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবেন। তিনি আওয়ামী লীগের মনোনয়নপত্র নিয়েছিলেন। রিটার্নিং কর্মকর্তা তার মনোনয়নপত্র অবৈধ ঘোষণার পর শনিবার আপিলে বৈধতা পেয়েছেন তিনি। 

এদিকে মির্জা আব্বাস ঢাকা-৮ আসনে বিএনপি থেকে মনোনয়নপত্র দাখিল করে বৈধতা পেয়েছেন। কিন্তু সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন মির্জা আব্বাসের মনোনয়নপত্র বাতিল চেয়ে ইসিতে আপিল করেন। আর এ আবেদনের শুনানিতে অংশ নিতে আব্বাসও ইসিতে আসেন।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

আপনার মন্তব্য

up-arrow