১২ ডিসেম্বর, ২০১৮ ২২:১৪

‘ফখরুলের গাড়িবহরে হামলা মনোনয়ন বাণিজ্যের বহিঃপ্রকাশ’

অনলাইন ডেস্ক

‘ফখরুলের গাড়িবহরে হামলা মনোনয়ন বাণিজ্যের বহিঃপ্রকাশ’

ফাইল ছবি

মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়ি বহরে হামলার ঘটনা মনোনয়ন বাণিজ্যের বহিঃপ্রকাশ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান এইচ টি ইমাম।

নির্বাচন ভবনে নির্বাচন কমিশনের সঙ্গে বৈঠক শেষে বুধবার সন্ধ্যায় সাংবাদিকদের এমন কথা বলেন তিনি। 

প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা বলেন, দেশের বিভিন্ন জায়গায় সহিংসতার যে খবর পাচ্ছি, যে হামলাগুলো হচ্ছে সেগুলো আওয়ামী লীগের উপরই বেশি। আপনারা নিশ্চয়ই জানেন যে, এরইমধ্যে আমাদের দু’জন সদস্য নিহত হয়েছেন। এরা নির্বাচন প্রক্রিয়ার সঙ্গে তৃণমূলে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। কাজেই বেছে বেছে তাদের উপরই এই আক্রমণ। এই জিনিসটা আমরা নির্বাচন কমিশনকে অবহিত করেছি।

এইচটি ইমাম বলন, তাদের দলের লোকেরাই নিজেদের মধ্যে মারামারি করেছে। আওয়ামী লীগের কেউ ছিল না। অথচ বিশেষ একটি পত্রিকায় এ বিষয়ে সংবাদ প্রকাশ করেছে। তাৎক্ষণিকভাবে ওই পত্রিকার সম্পাদকের সঙ্গে আমি কথা বলেছি। ভুল স্বীকার করেছেন। এরকম ভুল হওয়া উচিত না। এরকম খবর যাচাই বাছাই করে নিলেই হয়। এখন তো খোঁজ খবর নেওয়া সহজ। কোনো একটিতে এরকম ঘটলে অন্যরা প্ররোচিত হন। উৎসাহী হন। কিন্তু নির্বাচনের আগে এই সময়ে নানা রকম সন্ত্রাসী ঘটনা ঘটতে পারে। এজন্য মিডিয়ার কাছে আমাদের অনুরোধ থাকবে, এধরনের বিষয় যাতে যাচাই-বাছাই করে সুন্দরভাবে তুলে ধরা হয়। এমনভাবে পরিবেশন করে যাতে শান্তি-শৃঙ্খলা বজায় থাকে।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর