১৯ ডিসেম্বর, ২০১৮ ২০:২০

'থার্টি ফার্স্ট নাইট' ঘিরে আইন-শৃঙ্খলা বাহিনীকে সতর্ক থাকার নির্দেশ

অনলাইন ডেস্ক

'থার্টি ফার্স্ট নাইট' ঘিরে আইন-শৃঙ্খলা বাহিনীকে সতর্ক থাকার নির্দেশ

ফাইল ছবি

সরকারের পক্ষ থেকে এবার থার্টি ফার্স্ট নাইট পালনে নিষেধাজ্ঞা আছে জানিয়ে ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া বলেছেন, কোনো উন্মুক্ত স্থানে বা বাড়ির ছাদে কোনো সমাবেশ, গান-বাজনা করা ও আতশবাজি ফোটানো সম্পূর্ণ নিষিদ্ধ।  ৩০ ডিসেম্বর রাত থেকেই নগরীর সব ধরনের বার বন্ধ থাকবে। যে কোন ধরনের ডিজে পার্টি নিষিদ্ধ থাকবে। পরিকল্পনা অনুযায়ী যার যার অবস্থান থেকে আইন-শৃঙ্খলা বাহিনীর সবাইকে দায়িত্ব পালন করার নির্দেশনাও দিয়েছেন ডিএমপি কমিশনার।

আজ বুধবার ডিএমপি সদরদফতরে বড়দিন ও ইংরেজি নববর্ষ উপলক্ষে নিরাপত্তা ও ট্রাফিক সংক্রান্ত সমন্বয় সভায় বিভিন্ন নির্দেশনার এ কথা জানানো হয়। সভায় ডিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তারা, গোয়েন্দা সংস্থার প্রতিনিধি, খ্রিস্টান সম্প্রদায়ের প্রতিনিধিসহ সরকারের বিভিন্ন সেবাদানকারী প্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

বড়দিনের গৃহীত নিরাপত্তা সম্পর্কে ডিএমপি কমিশনার বলেন, বড়দিনের অনুষ্ঠান নিরাপদে সুন্দরভাবে করতে রাষ্ট্র সব ধরনের নিরাপত্তা দেবে। সরকারি নীতি অনুযায়ী সব ধরনের ধর্মাবলম্বীদের নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আমাদের। বড়দিনের নিরাপত্তায় আমাদের পক্ষ থেকে সব ধরনের ব্যবস্থা নেওয়া হবে।

কমিশনার আরও বলেন, আমাদের অনেক সতর্ক হয়ে দায়িত্ব পালন করতে হবে। যাতে করে কোনো কুচক্রিমহল কোনো ধরনের সুযোগ নিতে না পারে। উন্মুক্ত স্থানে, বাসার ছাদে কোনো অনুষ্ঠান করা যাবে না।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর