১৫ জানুয়ারি, ২০১৯ ২২:২৬

'ধর্ম মন্ত্রণালয়ে কোনো অন্যায় কাজ হবে না'

অনলাইন ডেস্ক

'ধর্ম মন্ত্রণালয়ে কোনো অন্যায় কাজ হবে না'

শেখ মো. আব্দুল্লাহ

ধর্ম মন্ত্রণালয়ে কোনো ধরণের অন্যায় কাজ হতে দেয়া হবে না বলে জানিয়েছেন ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আব্দুল্লাহ। মঙ্গলবার বিকেলে মন্ত্রণালয়ের সভাকক্ষে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের পরিচিতি ও কার্যক্রম অবহিতকরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সব ধর্মের কল্যাণেই উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হচ্ছে জানিয়ে ধর্ম প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ধর্মীয় মূল্যবোধ সম্পন্ন আধুনিক সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণের অগ্রযাত্রায় ধর্ম মন্ত্রণালয় সামনের সারিতে থাকবে।

মন্ত্রণালয় ও এর আওতাধীন দপ্তর বা সংস্থার কর্মকর্তা-কর্মচারিদের উদ্দেশ্য প্রতিমন্ত্রী বলেন, ‘ধর্ম একটি পবিত্র বিষয়। ধর্ম মন্ত্রণালয়ে কোনো ধরণের অন্যায় কাজ হতে দেয়া হবে না।’

তিনি আরও বলেন, প্রতিটি ধর্মের ধর্মীয় রীতি-নীতি, অনুশাসন পালনের সুযোগ করে দেয়া আমার দায়িত্ব। এক্ষেত্রে ধর্ম মন্ত্রণালয় ও এর আওতাধীন দফতর বা সংস্থাসমূহ স্ব স্ব দায়িত্ব সঠিকভাবে পালন করলে আমার দায়িত্ব পালন করা সহজ হবে।’

ধর্ম মন্ত্রণালয়ের সচিব মো. আনিছুর রহমানের সভাপত্বিত্বে অনুষ্ঠিত সভায় আরও উপস্থিত ছিলেন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব কাজী হাসান আহমেদ ও ড. মোয়াজ্জেম হোসেন, ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক সামীম মোহাম্মদ আফজাল, ওয়াকফ প্রশাসক মো. শহিদুল ইসলামসহ মন্ত্রণালয় ও আওতাধীন দফতর সংস্থা ও প্রকল্পসমূহের কর্মকর্তাবৃন্দ।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর