Bangladesh Pratidin

প্রকাশ : ১৭ জানুয়ারি, ২০১৯ ১৭:৪২ অনলাইন ভার্সন
আপডেট : ১৭ জানুয়ারি, ২০১৯ ২১:২৫
রিমান্ড শেষে কারাগারে অপু
আদালত প্রতিবেদক
রিমান্ড শেষে কারাগারে অপু
সংগৃহীত ছবি

রাজধানীর মতিঝিল থানার মানিলন্ডারিং ও সন্ত্রাস বিরোধী আইনের মামলায় মিয়া নুর উদ্দিন আহমেদ অপুকে কারাগারে পাঠিায়েছে আদালত। পাঁচ দিনের রিমান্ড শেষে বৃহস্পতিবার আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন পুলিশ। এসময় অপুর আইনজীবী তরিকুল ইসলাম জামিনের আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম শহিদুল ইসলাম জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলা সূত্রে জানা গেছে, গত ২৬ ডিসেম্বর এ মামলার অপর আসামি মতিঝিলের ইউনাইটেড করপোরেশনের এমডি এ এম আলী হায়দার ওরফে নাফিজ, অফিস ব্যবস্থাপক আলমগীর হোসেন এবং গুলশানের আমেনা এন্টারপ্রাইজের জিএম জয়নাল আবেদীনকে পাঁচ দিনের রিমান্ডে পাঠায় আদালত। পরে পুলিশের জিজ্ঞাসাবাদে অন্য আসামিরা অপুর নাম বলেন।

এর আগে গত ২৪ ডিসেম্বর মতিঝিল থানাধীন সিটি সেন্টরের ইউনাইটেড এন্টারপ্রাইজ অ্যান্ড ইউনাইটেড করপোরেশনে র‌্যারে অভিযানে জব্দ হয় তিন কোটি ১০ লাখ ৭৩ হাজার টাকা। আটক প্রতিষ্ঠানটির এমডি আসামি আলী হয়দার। তার দেওয়া তথ্যের ভিত্তিতে পল্টন থানাধী হাউজ বিল্ডিং রোডের বায়তুল খায়ের টাওয়ারের সিটি মানিটারি এক্সচেঞ্জ থেরক আরও পাঁচ কোটি টাকা জব্দ হয়।
 
জানা গেছে, একাদশ সংসদ নির্বাচনে শরীয়তপুর-৩ (ডামুড্যা-ভেদরগঞ্জ-গোসাইরহাট) আসনে ধানের শীষের প্রার্থী অপুকে গত ৪ জানুয়ারি রাজধানীর ইউনাইটেড হাসপাতাল থেকে গ্রেফতার করে র‌্যাব।

বিডি প্রতিদিন/১৭ জানুয়ারি ২০১৯/আরাফাত

আপনার মন্তব্য

up-arrow