১৭ জানুয়ারি, ২০১৯ ১৮:২৮

পীর চরমোনাই আমির ও অধ্যক্ষ ইউনুছ আহমাদ মহাসচিব পুনর্নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক

পীর চরমোনাই আমির ও অধ্যক্ষ ইউনুছ আহমাদ মহাসচিব পুনর্নির্বাচিত

রেজাউল করীম-ইউনুছ আহমাদ

ইসলামী আন্দোলন বাংলাদেশের মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই আমির এবং অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ মহাসচিব পুনরায় নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার সকালে রাজধানীর সেগুনবাগিচার একটি মিলনায়তনে সংগঠনের দ্বি-বার্ষিক শুরার অধিবেশনে কেন্দ্রীয় মজলিসে কার্যনির্বাহী পরিষদ কমিটি গঠন করা হয়। 

ইসলামী আন্দোলনের দিনব্যাপী শুরার অধিবেশন শুরু হয় সকাল ৯টায়। শুরার অধিবেশনে সারাদেশ থেকে প্রায় আড়াইশ সদস্য অংশ নেন। বিভিন্ন জেলা কমিটি ও জেলার কার্যক্রম নির্ধারণ করা হয়। দ্বিতীয় অধিবেশনে কেন্দ্রীয় কমিটির দ্বিবার্ষিক কর্ম-পরিকল্পনা ও মজলিশে আমেলার আমির ও মহাসচিব নির্বাচন অনুষ্ঠিত হয়। আমির ও মহাসচিব নির্বাচিত হয়ে শুরার সদস্যদের সঙ্গে আলোচনা করে মজলিশে আমেলার (কার্যনির্বাহী পরিষদ) ৪১ সদস্যবিশিষ্ট কমিটির পদ বণ্টন করেন। 

পূর্ণাঙ্গ কমিটি:

নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম, মাওলানা আব্দুল আউয়াল, মাওলানা আব্দুল হক আজাদ, মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমদ, যুগ্ম-মহাসচিব অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েতউদ্দীন, হাফেজ মাওলানা নেয়ামতুল্লাহ্ আল-ফরিদী, অধ্যাপক মাহবুবুর রহমান, মাওলানা গাজী আতাউর রহমান, সহকারী মহাসচিব মাওলানা মুহাম্মদ আবদুল কাদের, মুহাম্মদ আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, সহ-সাংগঠনিক সম্পাদক, কে এম আতিকুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ুম, সহ-প্রচার সম্পাদক মুফতী দেলাওয়ার হোসাইন সাকী, দফতর সম্পাদক মাওলানা লোকমান হোসাইন জাফরী, অর্থ-সম্পাদক মো. হারুন অর রশীদ, প্রশিক্ষণ সম্পাদক মুফতী মোঃ হেমায়েতুল্লাহ, সহ-প্রশিক্ষণ সম্পাদক প্রিন্সিপাল মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুফতি সৈয়দ এসহাক মুহাম্মদ আবুল খায়ের, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাওলানা নেছার উদ্দিন, আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট মোঃ লুৎফর রহমান শেখ, সহ-আইন বিষয়কসম্পাদক অ্যাডভোকেট শওকত আলী হওলাদার, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব জান্নাতুল ইসলাম, কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক আলহাজ্ব আব্দুর রহমান, সমাজকল্যাণবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার শরিফুল ইসলাম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জি এম রুহুল আমীন, মহিলা ও পরিবার কল্যাণবিষয়ক সম্পাদক আলহাজ্ব মাওলানা মো. মকবুল হোসাইন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আলহাজ্ব মুফতি সৈয়দ মুহাম্মদ নুরুল করীম, সংখ্যালঘু বিষয়ক সম্পাদক মোহাম্মদ বরকতুল্লাহ লতিফ, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুুক্তিযোদ্ধা আলহাজ্ব আবুল কাশেম, সদস্য মাওলানা সৈয়দ মমতাজুল করীম (মোস্তাক), মাওলানা ইমতিয়াজ আলম, মুহাম্মদ মনির হোসেন, মাওলানা কেফায়েতুল্লাহ কাশফী অ্যাডভোকেট একে এম এরফান খান, অধ্যাপক ডা. মোয়াজ্জেম হোসাইন, মুহাম্মদ সেলিম মাহমুদ, অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন, মাওলানা খলিলুর রহমান।

বিডি প্রতিদিন/১৭ জানুয়ারি ২০১৯/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর