১৯ জানুয়ারি, ২০১৯ ১৬:২২

সুশাসনের জন্য কাজ করছি আমরা : স্বরাষ্ট্রমন্ত্রী

অনলাইন ডেস্ক

সুশাসনের জন্য কাজ করছি আমরা : স্বরাষ্ট্রমন্ত্রী

সংগৃহীত ছবি

সুশাসনের জন্য কাজ করছি। এ জন্য আমাদের যা যা প্রয়োজন আমরা সব করব বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। শনিবার তেজগাঁও সরকারি উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠানে একথা জানান স্বরাষ্ট্রমন্ত্রী। 

এসময় তিনি আরও বলেন, মাদক নির্মূল করা আমাদের প্রধান চ্যালেঞ্জ। তাই যে কোনো মূল্যে আমরা মাদক দমন করব। জঙ্গি নির্মূলে আমরা যেমন সফল হয়েছি তেমনি মাদক নির্মূলেও সফল হব। তাই যে কোনো মূল্যে আমরা মাদক দমন করব।

তরুণ প্রজন্মকে নিয়ে মন্ত্রী বলেন, তরুণ প্রজন্ম আমাদের সম্পদ। এই সম্পদকে বাঁচিয়ে রাখতে হলে আমাদের মাদক নির্মূল করতে হবে। এ জন্য তরুণ প্রজন্মকে মাদক থেকে দূরে থাকতে হবে।

আইনশৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, নির্বাচনের পরে সবাই ভেবেছিলো পরিস্থিতি খারাপ হবে। তবে, উৎসবমুখর নির্বাচনের পরে দেশে আইনশৃঙ্খলা পরিস্থিতি সবচেয়ে ভালো রয়েছে। তবে, দুই একটি বিচ্ছিন্ন ঘটনা থাকবে। সেটা আইনশৃঙ্খলা বাহিনী কঠোর হাতে দমন করছে। 

তিনি বলেন, তবে যে অপরাধ করবে তাকে অবশ্যই আইনের আওতায় আসতে হবে। সে কে কিংবা তার পরিচিতি কি কিছুই তোয়াক্কা করা হবে না। অপরাধ করলে তার সাজা পেতেই হবে।

 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর