২১ জানুয়ারি, ২০১৯ ১৮:৩১

দেশ চালাতে পারবে না আওয়ামী লীগ : রব

অনলাইন ডেস্ক

দেশ চালাতে পারবে না আওয়ামী লীগ : রব

ফাইল ছবি

মহাজোটের শরীকদের মধ্যে যে টানাপোড়েন সৃষ্টি হয়েছে তা কিছুই না। আগামীতে তাদের সম্পর্কের আরও অবনতি হবে এবং আওয়ামী লীগ দেশ চালাতে পারবে না বলে মন্তব্য করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম নেতা ও বাংলাদেশ জাতীয় সামাজতান্ত্রিক দল জেএসডি’র প্রতিষ্ঠাতা সভাপতি আ স ম আব্দুর রব।

সোমবার সকাল ১১টায় সৈয়দপুর বিমানবন্দরে উপস্থিত সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতৃবৃন্দ বিগত একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সময় সহিংসতা সৃষ্টি করে পরিকল্পিতভাবে হত্যা করা বিএনপি কর্মীদের পরিবারের প্রতি সহানুভূতি প্রকাশের উদ্দেশ্যে লালমনিরহাটে যাওয়ার সময় সকাল ১১টায় ইউএস বাংলার একটি ফ্লাইটে সৈয়দপুর বিমানবন্দরে এসে পৌঁছান। এখানে বিএনপি নেতাকর্মীরা তাদের স্বাগত জানান এবং পরে তারা লালমনিরহাটের উদ্দেশে সড়কপথে রওনা দেন।

নেতৃবৃন্দের মধ্যে আছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র মহাসচিব ও জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র মীর্জা ফখরুল ইসলাম আলমগীর, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী ও গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী।

এসময় বিমানবন্দরে উপস্থিত ছিলেন, লালমনিরহাট জেলা বিএনপি’র সভাপতি ও রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলু, সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও পৌর মেয়র অধ্যক্ষ মো: আমজাদ হোসেন সরকারসহ রংপুর, লালমনিরহাট জেলার বিএনপি নেতাকর্মীরা।

এসময় রব আরও বলেন, দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি হয়েছে। দেশে শিশু থেকে বৃদ্ধা পর্যন্ত কেউই ধর্ষণের হাত থেকে রেহাই পাচ্ছে না। এসব ধর্ষকের অধিকাংশই আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মী। এর পাশাপাশি রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতে নানা অপকর্মে লিপ্ত হয়েছে তারা।

বিডি প্রতিদিন/২১ জানুয়ারি ২০১৯/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর