২১ জানুয়ারি, ২০১৯ ১৯:১৩

সিঙ্গাপুরে কেমন আছেন এরশাদ?

নিজস্ব প্রতিবেদক

সিঙ্গাপুরে কেমন আছেন এরশাদ?

হুসেইন মুহম্মদ এরশাদ

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ ভালো আছেন, সুস্থ আছেন। সিঙ্গাপুরে তার চিকিৎসা চলছে, আশা করি তিনি দ্রুতই সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন। 

সোমবার দুপুরে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয়ে উপস্থিত গণমাধ্যম কর্মীদের সঙ্গে এরশাদের শারীরিক অবস্থার অগ্রগতি জানান পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের। 

তিনি বলেন, রাষ্ট্রপতি থাকাকালে, হুসেইন মুহম্মদ এরশাদ দেশে সুশাসন প্রতিষ্ঠা করে সাধারণ মানুষের প্রত্যাশা পূরণ করেছিলেন। আধুনিক বাংলাদেশের রূপকার হিসেবে তৃণমূল পর্যায়ে বিচার ব্যবস্থা নিয়ে গেছেন, উপজেলা পদ্ধতি প্রণয়ন, রাস্তা-ঘাট ও ব্রীজ নির্মাণ করে অভূতপূর্ব উন্নয়ন করেছেন। 

তিনি আরও বলেন, পরবর্তীতে দেশে যে উন্নয়ণ কর্মকাণ্ড হয়েছে তার ভিত্তি তৈরি করেছিলেন এরশাদ। স্বাধীনতা পরবর্তী সময়ে শুধু হুসেইন মুহম্মদ এরশাদের আমলেই দেশে দুর্নীতি তুলনামূলকভাবে কম ছিল। মানুষের মধ্যে শান্তি ও স্বস্তি ছিল, মানুষের জীবনের নিরাপত্তা নিশ্চিত করতে সমর্থ্য হয়েছিলেন তিনি।

এসময় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, শক্তিশালী বিরোধী দল হিসেবে জাতীয় পার্টি জাতীয় সংসদে ইতিবাচক ভূমিকা রাখবে। দেশের হতদরিদ্র মানুষের কথা বলেতে জাতীয় পার্টি কখনোই পিছপা হবে না। গঠনমূলক সমালোচনা এবং সংসদীয় রীতি-নীতি অনুসরণ করে গণমানুষের পক্ষে অবস্থান নেবে জাতীয় পার্টি। সাধারণ মানুষের পক্ষে থেকে ৮০ ভাগ জনসমর্থন অর্জন করে আগামী জাতীয় নির্বাচনে প্রত্যাশিত ফলাফল অর্জনের লক্ষ্য আছে জাতীয় পার্টির।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আজম খান, রেজাউল ইসলাম ভূইয়া, সম্পদকমণ্ডলী সদস্য শফিউল্লাহ শফি, সুলতান মাহমুদ, এম.এ. রাজ্জাক খান, হাসিবুল ইসলাম জয়, গোলাম মোস্তফা, সৈয়দা পারভীন তারেক, ডা. সেলিমা খান, নিগার সুলতানা রানী প্রমুখ এসময় উপস্থিত ছিলেন। 

এদিকে, আগামীকাল বিকাল ৪টায় জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয় কাকরাইলে হুসেইন মুহম্মদ এরশাদের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম এবং মহাসচিব মসিউর রহমান রাঙ্গা অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। 

বিডি প্রতিদিন/২১ জানুয়ারি ২০১৯/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর