১৭ ফেব্রুয়ারি, ২০১৯ ২০:৪৬

গণশুনানির জন্য ঐক্যফ্রন্টকে হল বুকিং দেয়া হচ্ছে না: রব

অনলাইন ডেস্ক

গণশুনানির জন্য ঐক্যফ্রন্টকে হল বুকিং দেয়া হচ্ছে না: রব

একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে আগামী ২৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য গণশুনানির জন্য জাতীয় ঐক্যফ্রন্টকে কোনো হল বুকিং দেয়া হচ্ছে না বলে অভিযোগ করেছেন জোটের অন্যতম শরীক জেএসডি সভাপতি আ স ম আবদুর রব।

রবিবার বিকালে মতিঝিলে গণফোরামের কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠক শেষে তিনি সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন।

বৈঠকে আরও উপস্থিত ছিলেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, বিএনপির স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খান, বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মোহসীন মন্টু প্রমুখ।

আ স ম আবদুর রব বলেন, ‘৩০ ডিসেম্বরের নির্বাচনে যে অনিয়ম ও জালিয়াতি হয়েছে তা নিয়ে আমরা গণশুনানি করব। তবে আমাদের কাজ করতে দেয়া হচ্ছে না। শুনানি করার জন্য আমরা কোনো হল পাচ্ছি না। সরকার ফেব্রুয়ারি মাসজুড়ে সব হল বুকিং দিয়ে রেখেছে। হল মালিকরা আমাদের পুলিশের পারমিশন নিয়ে হল বুকিং দিতে বলছেন। পুলিশের পারমিশন ছাড়া কেউ হল বুকিংয়ের টাকা নিতে চাচ্ছেন না।’

তবে যেভাবে হোক গণশুনানি সম্পন্ন করার আশাবাদ ব্যক্ত করে ঐক্যফ্রন্টের অন্যতম শীর্ষ এই নেতা বলেন, হল বন্ধ করুক, প্রয়োজনে ঘরে-বাইরে, রাস্তায় আল্লাহর আকাশের নিচে যে জায়গা পাব সেখানেই গণশুনানির আয়োজন করব।’

বিডি-প্রতিদিন/১৭ ফেব্রুয়ারি, ২০১৯/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর