বৃহস্পতিবার, ১৬ অক্টোবর, ২০১৪ ০০:০০ টা
খুনিদের সঙ্গে সখ্য!

ভাসানটেক থানার ওসি বদলি

খুনিদের সঙ্গে পুলিশের সখ্যের অভিযোগ ওঠার পর ভাসানটেক থানার এক ফাঁড়ির ১৯ পুলিশ সদস্যকে বরখাস্তের পর এবার ওই থানার ওসিকে বদলি করা হয়েছে। ওসি হোসনে আরাকে বদলির আদেশের অনুলিপি গতকাল হাতে পেয়েছেন বলে ডিএমপির মিরপুর বিভাগের উপ-কমিশনার (ডিসি) নিসারুল আরিফ জানিয়েছেন। তিনি বলেন, হোসনে আরার জায়গায় কদমতলী থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদকে নিয়োগ দেওয়া হয়েছে আর তাকে বদলি করা হয়েছে ভিকটিম সাপোর্ট সেন্টারে। বৃহস্পতিবার বিকালে মামাতো বোনকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় নাসির হোসেন নামে এক যুবককে পিটিয়ে হত্যা করে বখাটেরা।

হত্যাকারীদের সঙ্গে পুলিশের সখ্যের অভিযোগ ওঠার পর সোমবার সন্ধ্যায় ভাসানটেক ফাঁড়ির একজন এসআই, পাঁচজন এএসআই ও ১৩ জন কনস্টেবলকে সাময়িক বরখাস্ত করা হয়। প্রত্যাহার করা হয় ভাসানটেক থানার পরিদর্শক (তদন্ত) গোলাম নবীকে। এরপর মঙ্গলবার শরীফ হোসেন ওরফে চোক্কা নামে ওই হত্যা মামলার এক আসামিকে টাঙ্গাইল থেকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ।

ডিসি নিসারুল আরিফ বলেন, সাময়িক বরখাস্ত হওয়া ১৯ পুলিশ সদস্যের বিরুদ্ধে অভিযোগ তদন্তে পুলিশের মিরপুর বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার জসিম উদ্দিনকে প্রধান করে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে সাত কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

সর্বশেষ খবর