বুধবার, ২২ অক্টোবর, ২০১৪ ০০:০০ টা

দুদিনের সফরে আজ উত্তরবঙ্গে যাচ্ছেন খালেদা জিয়া

নীলফামারী জনসভা উপলক্ষে দুদিনের সফরে আজ উত্তরবঙ্গে যাচ্ছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। বিকাল ৩টার দিকে গুলশানের বাসা থেকে সড়কপথে রওনা দেবেন তিনি। রাতে বগুড়া সার্কিট হাউসে রাতযাপন করবেন। আগামীকাল বেলা ১১টার দিকে তিনি বগুড়া থেকে নীলফামারীর উদ্দেশে রওনা দেবেন। নীলফামারী জেলার বড় মাঠে জনসভার আয়োজন করা হয়েছে। জেলা সভাপতি আরেফিন চৌধুরীর এতে সভাপতিত্ব করবেন। জনসভার প্রধান সমন্বয়ক শামসুজ্জামান।

এদিকে বেগম খালেদা জিয়ার বগুড়া আগমন উপলক্ষে স্থানীয় বিএনপির নেতা-কর্মীদের মধ্যে চাঙ্গা ভাব লক্ষ্য করা গেছে। সড়ক-মহাসড়কে নির্মাণ করা হচ্ছে তোরণ। শোভা পাচ্ছে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান, চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ছবি দিয়ে ফেস্টুন, ব্যানার ও পোস্টার।

বগুড়া জেলা বিএনপি সভাপতি ভিপি সাইফুল ইসলাম জানান, ম্যাডামের আগমন উপলক্ষে সব প্রস্তুতি নেওয়া হয়েছে। নেতা-কর্মীদের সঙ্গে একাধিক বৈঠক করা হয়েছে। নীলফামারী যাওয়ার পথে বগুড়া সার্কিট হাউস থেকে জেলার শেষ সীমানা শিবগঞ্জের রহবল পর্যন্ত মহাসড়কের দুপাশে দাঁড়িয়ে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করা হবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর