বুধবার, ২২ অক্টোবর, ২০১৪ ০০:০০ টা

প্রেমিকের ওপর অভিমান করে কলেজছাত্রীর আত্মহত্যা

প্রেমিকের ওপর অভিমান করে কলেজছাত্রীর আত্মহত্যা

প্রেমিকের ওপর অভিমান করে নওগাঁ সরকারি বিশ্ববিদ্যালয় কলেজে অধ্যায়রত আয়শা সিদ্দিকা নামে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছে। গতকাল মঙ্গলবার রাতে শহরের বাঙ্গাবাড়ীয় এলাকার জেইসি ছাত্রী নিবাসের নিজ কক্ষ থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত আয়শা নওগাঁ সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের বিজ্ঞান বিভাগের ছাত্রী। আয়শা জেলার মান্দা উপজেলার গণেশপুর গ্রামের আমজাদ হোসেনের মেয়ে।

এ বিষয়ে নওগাঁ সদর থানার ওসি জাকিরুল ইসলাম জানান, একই গ্রামের ইদ্রিস আলীর ছেলে ও একই কলেজের দ্বিতীয় বর্ষের প্রাণীবিজ্ঞান বিভাগের ছাত্র তৌফিক হোসেনের সঙ্গে আয়শার অনেকদিনের প্রেমের সম্পর্ক। গতকাল (মঙ্গলবার) দুপুরে আয়শা নিজ গ্রামের বাড়ি থেকে নওগাঁ শহরের জেইসি ছাত্রীনিবাসে আসে। এরপর তৌফিকের সঙ্গে কথা বলার জন্য ফোন করে। কিন্তু সে সময় তৌফিক প্রাইভেট টিউশন দিতে ব্যস্ত থাকায় পরে কথা বলবে বলে ফোনটি কেটে দেয়। এ ঘটনাকে কেন্দ্র করে সন্ধ্যায় কাউকে কোনো কিছু না বলে নিজ কক্ষের দরজা বন্ধ করে দেয়। রাত সাড়ে ৮টার তার সহপাঠীদের ডাকে সাড়া না দিলে তাদের সন্দেহ হয়। বিষয়টি জানতে পেরে বাড়ির মালিক জাহিদুল ইসলাম রাত ৯টার দিকে থানায় সংবাদ দেয়। পুলিশ এসে দরজা ভেঙ্গে আয়শার ঝুলন্ত লাশ উদ্ধার করে।

রাতেই নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি।
 

 

বিডি-প্রতিদিন/ ২২ অক্টোবর, ২০১৪/ রশিদা
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর