সোমবার, ২৪ নভেম্বর, ২০১৪ ০০:০০ টা

টাঙ্গাইলে গ্রিলকেটে চুরি

টাঙ্গাইলে গ্রিলকেটে চুরি

টাঙ্গাইল পৌর এলাকার বাগান বাড়ি, বেড়াবুচনা, কচুয়াডাঙ্গা, বেপারী পাড়া ও আদি টাঙ্গাইল এলাকায় আশংকাজনকহারে চুরি ও ছিনতাই বেড়ে গেছে। এতে করে এইসব এলাকার নিরীহ ও শান্তিপ্রিয় লোকজন চরম ভুগান্তিতে রয়েছে। পুলিশ এসব অপরাধীদের ধরলেও আবার রহস্যজনক কারণে ছেড়ে দিচ্ছে।

রবিবার রাতে বাগান বাড়ি জামে মসজিদ সংলগ্ন আব্দুল গনি মিয়ার বাসার দোতলার জানালার গ্রিল কেটে চোর রুমে প্রবেশ করে। এ সময় চোর বেড রুমের দরজার তালা ও আলমারীর তালা ভেঙ্গে আলমারী তছনছ করে স্বর্ণালংকার ও প্রায় দেড় লক্ষাধিক নগদ টাকা নিয়ে গেছে।

গত কয়েক দিন আগে বাগান বাড়ি এলাকার বাসিন্দা আব্দুর রহিম মিয়ার বাড়িতে ও বীরমুক্তিযোদ্ধা গাজি সালাহ উদ্দিনের বাড়িতেও একই কায়দায় চুরি হয়েছে।

বাগান বাড়ি জামে মসজিদ কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা গাজি সালাহ উদ্দিন জানান, বাগান বাড়িসহ অত্র এলাকায় চুরি ও ছিনতাই ব্যাপক হারে বেড়ে গেছে। আর এই চুরি ও ছিনতাই যারা করছে তারা অত্র এলাকার চিহ্নিত মাদক সেবী ও ব্যবসায়ী। এরা দাপটের সাথে এলাকায় প্রকাশ্যে মাদক ব্যবসা করে আসছে। আমাদের ঘুম হারাম হয়ে গেছে।

বাগান বাড়ি জামে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব আতোয়ার রহমান জানান, 'এইসব অপরাধীদের পুলিশ বিভিন্ন সময় ধরলেও টাকার বিনিময়ে ছাড়া পেয়ে যাচ্ছে। এতে করে তারা বুক ফুলিয়ে এলাকায় এসব অপকর্ম করে যাচ্ছে। আমরা সাধারণ মানুষ চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। প্রশাসন যদি কার্যকরী পদক্ষেপ না নেয় তবে আমরা কোথায় গিয়ে দাঁড়াবো।'

বিডি-প্রতিদিন/ ২৪ নভেম্বর ২০১৪/জান্নাত

সর্বশেষ খবর