মঙ্গলবার, ২৩ ডিসেম্বর, ২০১৪ ০০:০০ টা

নাগরিক কমিটির অনশনে আওয়ামী লীগের হামলা

গোবিন্দগঞ্জ উপজেলার বিভিন্নস্থানে জুয়া সাংস্কৃতিক অনুষ্ঠানের নামে অশ্লীলতা বন্ধের দাবীতে সেখানের নাগরিক কমিটি ও দুর্নীতি প্রতিরোধ সংগ্রাম পরিষদ গতকাল অনশন কর্মসূচির আয়োজন করে। সে কর্মসূচিতে দফায় দফায় আওয়ামী লীগ কর্মীরা হামলা চালিয়ে অনত্দত ৫ জনকে আহত ও ওয়ার্কার্স পার্টি কার্যালয় ভেঙে দিয়েছে বলে অভিযোগ করেছেন অনশনকারীরা। গোবিন্দগঞ্জ নাগরিক কমিটির আহ্বায়ক আব্দুল মতিন মোলস্না জানান, স্থানীয় শহীদ মিনার পাদদেশে আমরা পূর্ব ঘোষিত অনশন কর্মসূচি পালন করতে গেলে আওয়ামী লীগ দলীয় লোকজন আমাদের উপর আক্রমণ চালায়।

আমাদের ব্যানার ছিঁড়ে আগুন দিয়ে পুড়িয়ে দেয়। পড়ে আমরা পার্শ্ববর্তী ওয়ার্কার্স পার্টি অফিসের সামনে অনশন কর্মসূচি শুরম্ন করলে সেখানে দুদফা লাঠিসোটা ও রামদা নিয়ে হামলা করা হয়। এতে অনেক্ইে আহত হন। এদের মধ্যে গুরম্নতর আহত গোবিন্দগঞ্জ দুর্নীতি প্রতিরোধ সংগ্রাম পরিষদের আহ্বায়ক মজিবর রহমান ফুল মিয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হামলা করে ওয়ার্কার্সর্ পাির্টর অফিস ভেঙে ফেলা হয়েছে।

গোবিন্দগঞ্জ থানার ওসি এ বি এম জাহিদুল ইসলাম বলেন, একই স্থানে আওয়ামী লীগের পূর্বঘোষিত কর্মসূচি ছিল। সেখানে অনশনকারীদের সাথে আওয়ামী লীগ কর্মীদের বাক বিতন্ডা বাধলে আমরা অনশনকারীদের নিরাপদ দূরত্বে সরিয়ে দেই।

 

এ ব্যাপারে গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রধান আতাউর রহমানের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে প্রথমে তিনি ফোন রিসিভ করেননি। পরবর্তীতে ফোনের সুইচ অফ করে দেন।

 

 

 

সর্বশেষ খবর