শুক্রবার, ২৭ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা

ক্যামব্রিয়ান ছাত্রীর আত্মহনন

নিজস্ব প্রতিবেদক

মোবাইল ফোন সেট চুরির অপবাদ সইতে না পেরে ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজের এক ছাত্রী আত্মহত্যা করেছেন।

গতকাল রাজধানীর গুলশানে নদ্দা কালাচাঁদপুরে ক্যামব্রিয়ান মহিলা হোস্টেলের পাঁচ তলার একটি কক্ষ থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। তার নাম সামিয়া তুজ সাদেক ইমা (১৭)। তিনি উচ্চমাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। তার বাড়ি চাঁদপুরের শাহরাস্তি উপজেলার সুরাপড়া গ্রামে। বাবার নাম ইব্রাহিম খলিল। গুলশান থানার ওসি সিরাজুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়েছে। চিরকুটে কলেজ কর্তৃপক্ষ তার বিরুদ্ধে মোবাইল ফোন সেট চুরির অপবাদ দিয়েছে বলে উলে­খ করা হয়েছে।

 চিরকুটে তিনি লিখেছেন, মোবাইল ফোন সেট তিনি চুরি করেননি। অথচ কলেজ কর্তৃপক্ষ এ অভিযোগ তার অভিভাবককেও জানিয়ে দিয়েছে। এ অপমানে তিনি তার মুখ বাবা-মার কাছে দেখাতে পারবেন না। এ ক্ষোভে আত্মহত্যা করেছেন।

এর আগে গত বছরের ১৭ অক্টোবর ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজের ছেলেদের হোস্টেল থেকে জাহিদুল ইসলাম রায়হানের লাশ উদ্ধার করা হয়। ধূমপানের অভিযোগ তার অভিভাবকদের জানিয়ে দেওয়ায় তিনি আত্মহত্যা করেছিলেন।

পুলিশের গুলশান জোনের এসি রফিকুল ইসলাম বলেন, লাশের সুরতহাল রিপোর্ট অনুযায়ী ধারণা করা হচ্ছে ওই শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। তার পরও মৃতের সঠিক কারণ জানতে ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর