রবিবার, ২৯ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা

পৌর নির্বাচন সরকারের অগ্নিপরীক্ষা : বাবলু

নিজস্ব প্রতিবেদক

জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেছেন, পৌর নির্বাচন সরকারের জন্য অগ্নিপরীক্ষা। নির্বাচনের দিকে দেশি-বিদেশি সব শক্তি তাকিয়ে আছে। নিজেদের স্বার্থেই সরকারকে এ নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে হবে। গতকাল বিকালে রাজধানীর শ্যামপুর বালুর মাঠে জাতীয় পার্টির কদমতলী থানার দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। এতে সভাপতিত্ব করেন ঢাকা-৪ আসনের সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা।

সভাপতিত্বে সম্মেলনে আরও বক্তব্য দেন জাপা প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ, সাহিদুর রহমান টেপা, মীর আবদুস সবুর আসুদ, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, কেন্দ্রীয় নেতা জহিরুল ইসলাম জহির, জহিরুল আলম রুবেল, ইসহাক ভ‚ইয়া, সুজন দে, শেখ মাসুকুর রহমান প্রমুখ।

জিয়াউদ্দিন বাবলু বলেন, ’৯০-এর পর থেকে আওয়ামী লীগ ও বিএনপি পর্যায়ক্রমে তথাকথিত গণতন্ত্রের নামে দেশে অবাধ সন্ত্রাস, দুর্নীতি ও জনগণের অধিকার হরণ করে আসছে। তাই দেশবাসী এই লোক দেখানো গণতন্ত্র দেখতে চায় না। জাতি আজ আবার এরশাদের স্বর্ণযুগে ফিরে যেতে চায়।

কাজী ফিরোজ রশীদ বলেন, দেশবাসী এখন অনেক বেশি সচেতন। বিএনপি ও আওয়ামী লীগ মুদ্রার এপিঠ-ওপিঠ। তারা শাসনের পরিবর্তে জাতিকে শোষণ করে চলেছে। এ থেকে জাতিকে পরিত্রাণ দিতে হলে জাতীয় পার্টিকে ক্ষমতায় বসাতে হবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর