মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০১৬ ০০:০০ টা

পিতার পাশে চিরনিদ্রায় আলতাফ মাহমুদ

পটুয়াখালী প্রতিনিধি

পিতার পাশে চিরনিদ্রায় আলতাফ মাহমুদ

পিতার কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি আলতাফ মাহমুদ। গতকাল বেলা ১১টায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার পিতা মরহুম সুন্দর আলী খানের কবরের পাশে তাকে দাফন করা হয়। এর আগে সকাল ১০টায় পটুয়াখালীর গলাচিপা শহরের জৈনপুরী খানকা প্রাঙ্গণে জানাজা শেষে তার মরদেহ গ্রামের বাড়ি গলাচিপা উপজেলার ডাকুয়া গ্রামে নিয়ে যাওয়া হয়।

নামাজে জানাজায় পটুয়াখালী-৩ গলাচিপা-দশমিনা আসনের সংসদ সদস্য আ খ ম জাহাঙ্গীর হোসাইন, পৌর মেয়র ওহাব খলিফা, উপজেলা পরিষদ চেয়ারম্যান সামসুজ্জামান লিকন, মরহুমের ছেলে, তার আত্মীয়স্বজন-শুভাকাঙ্ক্ষী, সামাজিক-রাজনৈতিক গণ্যমান্য ব্যক্তি, এলাকাবাসী, স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন। তার ইন্তেকালে প্রেসক্লাব পটুয়াখালী ও গলাচিপা প্রেসক্লাব তিন দিনের শোক ঘোষণা করে কালো ব্যাচ ধারণ, মিলাদ মাহফিলসহ নানা কর্মসূচি ঘোষণা করেছে।

এদিকে রবিবার বিকাল ৫টায় হেলিকপ্টারযোগে আলতাফ মাহমুদের কফিন গলাচিপা শহরে পৌঁছলে মরহুমের পরিবার, আত্মীয়স্বজন-শুভাকাঙ্ক্ষী, স্থানীয় সাংবাদিকরা কান্নায় ভেঙে পড়েন। এ সময় সাংবাদিক, রাজনৈতিক নেতারা এবং সুশীল সমাজের নেতারা তার মৃতদেহে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন। রাতে তার মরদেহ উপজেলার নিজ বাসভবনে রাখা হয়।

সর্বশেষ খবর