Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : বৃহস্পতিবার, ২ জুন, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২ জুন, ২০১৬ ০৩:১৯
অস্ত্রসহ গ্রেফতার সন্ত্রাসী ল্যাংড়া মাসুদ
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মোহাম্মদপুর থেকে কুখ্যাত সন্ত্রাসী ল্যাংড়া মাসুদকে (২৮) গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার মধ্যরাতে রায়ের বাজার মেকআপখান রোডের একটি বাড়ি থেকে অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহাবুদ্দিনের নেতৃত্বে একটি দল রিভলবারসহ ল্যাংড়া মাসুদকে গ্রেফতার করে।

ল্যাংড়া মাসুদের বাবার নাম সাইদুল ইসলাম। বাড়ি ফরিদপুর সদরের চন্দপাড়ায়। বর্তমানে রায়ের বাজার ছয়তলা গলিতে লিটনের বাড়ির ভাড়াটিয়া।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃত আসামির কাছে থাকা অস্ত্রের কোনো বৈধ কাগজপত্র        পাওয়া যায়নি। ল্যাংড়া মাসুদ দীর্ঘদিন         ধরে রাজধানীর মোহাম্মদপুর রায়ের বাজার এলাকায় সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে আসছিল। শিল্পপতি ব্যবসায়ী চাকরিজীবীসহ বিভিন্ন শ্রেণির মানুষকে অস্ত্রের ভয় দেখিয়ে চাঁদাবাজি, ছিনতাই, খুন, ডাকাতিসহ সন্ত্রাসী কার্যক্রম করে মোটা অংকের টাকা হাতিয়ে নেওয়াই তার প্রধান পেশা। অতীতে কারাবন্দী শীর্ষ সন্ত্রাসী সানজিদুল হক ইমনের হয়ে কাজ করলেও বর্তমানে ল্যাংড়া মাসুদ হাজারীবাগ এলাকার সাদা পলাশের অধীনে মোহাম্মদপুর এলাকায় কাজ করছিল।

র‌্যাব-২ এর অধিনায়ক লে. কর্নেল মহিউদ্দীন আহমেদ জানান, জিজ্ঞাসাবাদে ল্যাংড়া মাসুদ অনেক গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন। বাকিটা তদন্ত কর্মকর্তাই উদঘাটন করবেন আমাদের প্রত্যাশা।

এই পাতার আরো খবর
up-arrow