রবিবার, ১২ জুন, ২০১৬ ০০:০০ টা

খুলনায় তরুণি খুন

নিজস্ব প্রতিবেদক, খুলনা

পরকীয়া সম্পর্কের জের ধরে খুলনা মহানগরীতে আয়শা সিদ্দিকা টুকটুকি (১৭) নামে এক তরুণিকে ইট দিয়ে মাথা থেতলে হত্যা করা হয়েছে। গতকাল সন্ধ্যা পৌনে ৭টায় নগরীর পশ্চিম টুটপাড়া মওলার বাড়ি মোড় এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ খুনের সঙ্গে জড়িত সন্দেহে ওই তরুণির স্বামী নুরুন্নবীকে (২৪) গ্রেফতার করেছে। পুলিশ লাশ উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। টুকটুকির বাবা মেহনাজ মুন্না জানান, গতকাল ইফতারির ৫/৬ মিনিট আগে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। টুকটুকির স্বামী নুরুন্নবী সৌদিআরব প্রবাসী।

গত সপ্তাহে দেশে ফিরে নিজ বাড়ি গোপালগঞ্জের বাড়িতে ছিলো। গত বৃহস্পতিবার সে খুলনায় আসে। টুকটুকি স্বামীকে নিয়ে বাড়ির পাশে মামা আরিফের বাড়িতে যায়। সেখানে দোতলার ছাদের ওপর টুকটুকিকে খুন করা হয়।

টুকটুকির বোন জান্নাতুল মাওলা তমা জানায়, মামা আরিফের বাড়িতে টুকটুকির সঙ্গে সেও গিয়েছিল। সেখানে তার বোন ও দুলাভাই তর্কে লিপ্ত হয়। এক পর্যায়ে দুলাভাই পার্সোনাল কথা বলবে বলে আমাকে বাড়ি পাঠিয়ে দেয়। এর কিছুক্ষণ পর নুরুন্নবী বাড়িতে এসে জানায় সে টুকটুকিকে মেরে ফেলেছে। এসময় তার হাত রক্তমাখা ছিলো। পরে ঘটনাস্থলে গিয়ে মুখবাধা অবস্থায় টুকটুকির মরাদেহ উদ্ধার করা হয়।

খুলনা থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে ইট দিয়ে মাথা থেতলে টুকটুকিকে হত্যা করা হয়েছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর