Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : রবিবার, ১২ জুন, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১১ জুন, ২০১৬ ২৩:২১
ডাকাত সন্দেহে নয় যুবক আটক
নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহী মহানগরীর উপকণ্ঠ বায়া এলাকায় ডাকাত সন্দেহে মাইক্রোবাসসহ নয় যুবককে আটক করেছে স্থানীয়রা। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়।

শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। আটককৃতরা হলেন তুষার, সুজন, রনি, জনি, কুরবান, রবিউল, রানা, ওমর ফারুক ও মামুন। তাদের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায়। ডাকাত দলকে আটক করে নিয়ে আসার সময় স্থানীয়রা তাদের ঘিরে ধরে। এ সময় পুলিশের সঙ্গে তাদের ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। পরে ক্ষুব্ধ জনতা সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায়।

নগরীর শাহ মখদুম থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা জানান, কিছুদিন ধরে বায়া এলাকায় ডাকাতির ঘটনায় স্থানীয়রা ক্ষুব্ধ ছিল। শুক্রবার রাত ৯টার দিকে ‘ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময়’ বায়া হাট স্কুলের পাশের মাঠে একটি কালো রঙের মাইক্রোবাসসহ নয় যুবককে স্থানীয়রা ঘেরাও করে রাখে। পরে তারা খবর দিলে বায়া পুলিশ ফাঁড়ির সদস্যরা মাইক্রোসহ তাদের আটক করে ফাঁড়িতে নিয়ে যান। তবে ফাঁড়ি থেকে তাদের থানায় নিয়ে আসার সময় জনতা ডাকাতদের তাদের হাতে ছেড়ে দেওয়ার দাবিতে পুলিশের ওপর চড়াও হয়। পুলিশ লাঠিচার্জ করলে তাদের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে।

 

পুলিশ কর্মকর্তা গোলাম মোস্তফা আরও জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আগের মামলাগুলোর বাদীদের ডেকে ইতিমধ্যে কয়েকজনকে চিহ্নিত করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন জানানো হয়েছে।

এই পাতার আরো খবর
up-arrow