Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : সোমবার, ২০ জুন, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২০ জুন, ২০১৬ ০০:১৫
পাবনায় সেবায়েত হত্যা
শিবির নেতাদের রিমান্ডে নিয়ে কোনো তথ্যই মেলেনি
পাবনা প্রতিনিধি

পাবনায় ঠাকুর অনুকূলচন্দ্র সেবাশ্রমের সেবায়েত নিত্যরঞ্জন পাণ্ডেকে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার করা দুই শিবির ক্যাডারকে রিমান্ডে নিয়ে কোনো তথ্যই পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ। পাঁচ দিন করে রিমান্ড শেষে গতকাল দুই ক্যাডারকে কারাগারে পাঠানো হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা মুন্সি আবদুল কুদ্দুস জানিয়েছেন, দুজনকে রিমান্ডে নিয়েও তাদের কাছ থেকে এই ঘটনা সম্পর্কে চমকপ্রদ তেমন কোনো তথ্য পাওয়া যায়নি। তাই তাদের আরও জিজ্ঞাসাবাদের জন্য আদালতের কাছে পুনরায় সাত দিন করে রিমান্ডের আবেদন করা হয়েছে।

উল্লেখ্য, এই মামলায় গত ১২ জুন রাতে শিবির ক্যাডার আবুল হাশেমকে পাবনার হেমায়েতপুরের তপোবন এলাকা থেকে আটক করা হয়। এর আগে ১১ জুন রাতে চর ঘোষপুর থেকে পাবনা শহর ছাত্রশিবিরের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আরিফুল ইসলামকে আটক করা হয়। পরে এদের গ্রেফতার দেখানো হয়।

আরও একজন আটক : পাবনা সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার শেখ সেলিম জানিয়েছেন, গত শনিবার রাতে পাবনা সদরের দাপুনিয়া ইউনিয়নের কিসমত প্রতাপপুর গ্রামের রমজান আলীর বাড়ি থেকে একই গ্রামের মৃত হাবিবুর রহমান খাঁর ছেলে মো. হারুন খাঁকে সন্দেহজনকভাবে আটক করা হয়েছে। গতকাল দুপুরে তাকে পাবনা আমলি আদালত-১ এ হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করলে বিচারক নাজিমুদ্দিন তা মঞ্জুর করেন।

এই পাতার আরো খবর
up-arrow