Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : শুক্রবার, ২৪ জুন, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২৪ জুন, ২০১৬ ০১:৩৫
প্রকাশিত সংবাদের প্রতিবাদ

বাংলাদেশ প্রতিদিনে ‘লাখো টাকার চাঁদাবাজি আছে জলাবদ্ধতা’ শিরোনামে ৮ জুন প্রকাশিত সংবাদের একাংশের প্রতিবাদ জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৫৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাজী মো. মাসুদ। তিনি বলেন, বাজারে নিয়ন্ত্রণ বা চাঁদাবাজির কোনো ঘটনাই তার দ্বারা হয়নি।

১১ জুন প্রকাশিত ‘নকল পণ্যের এলাকা কোতোয়ালি’ শিরোনামে সংবাদটির কিছু অংশের প্রতিবাদ জানিয়ে চুন্নু মিয়া, মোবাশ্বের আহমেদ ও মো. জাহিদ শরীফ জানান, বিদেশি কৌটার মধ্যে নকল ওষুধ ভরে বাজারজাত করার যে অভিযোগ তা বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত।

প্রতিবেদকের বক্তব্য : ৫৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জুরাইন বাজারের নিয়ন্ত্রণের বিষয়টি নিজে স্বীকার করেই বলেছিলেন যে, ‘এই নিয়ন্ত্রণ আমার একার নয়, এখানে এমপি সাহেব ও থানা, ওয়ার্ডের সভাপতিরাও আছেন।’ আর দৈনিক চাঁদাবাজির তথ্যটি বাজারের ব্যবসায়ীরাই দিয়েছেন যার নাম দেওয়া হয়েছে ‘হাদিয়া’। ১১ জুনের সংবাদে বিদেশি কৌটায় নকল ওষুধ বাজারজাতের তথ্যটি মিটফোর্ড এলাকার ওষুধ ব্যবসায়ী নেতারা জানিয়েছেন। আর এর জন্য সেখানে কয়েকবার র‌্যাবের অভিযানও চলেছে বলে তারা জানিয়েছেন। এসব সংবাদে সব তথ্যই সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে উপস্থাপিত।

 

এই পাতার আরো খবর
up-arrow